মালদা জেলায় ১২৯ আশা কর্মী

1203
0
Asha Worker Recruitment 2023

মালদা জেলায় চাঁচল মহকুমার জন্য আশা কর্মী  নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। বিজ্ঞপ্তি নম্বর- 387-XII/1, Date: 10/02/2020.

শূন্যপদ: চাঁচল ১ ব্লকে ২ জন, চাঁচল ২ ব্লকে ১০ জন, হরিশ্চন্দ্রপুর ১ ব্লকে ২০ জন, হরিশ্চন্দ্রপুর ২ ব্লকে ৮৫ জন, রতুয়া ১ ব্লকে ১ জন, রতুয়া ২ ব্লকে ১১ জন নিয়োগ হবে।

যোগ্যতা: বিবাহিতা, বিবাহবিচ্ছিনা, বিধবা প্রার্থীরা এই পদের জন্য আবেদন করতে পারবেন। সংশ্লিষ্ট গ্রামের বাসিন্দা হতে হবে। মাধ্যমিক বা সমতুল উত্তীর্ণ হতে হবে। স্ব-নির্ভর গোষ্ঠীর গ্রেড-১ বা গ্রেড-২ সদস্য ও লিঙ্ক  ওয়ার্কাররা অগ্রাধিকার পাবেন।

বয়সসীমা: ১ জানুয়ারি, ২০২০ অনুযায়ী বয়স হতে হবে ৩০ থেকে ৪০ বছর। সংরক্ষিত শ্রেণির জন্য বয়সের নিম্নসীমা ২২ বছর।

আবেদন: আগামী ১৯ মার্চ, ২০২০-এর মধ্যে আবেদন করতে হবে। স্থানীয় হেলথ সেন্টার থেকেও আবেদন সংক্রান্ত তথ্য ও আবেদন পত্রের নমুনা সংগ্রহ করতে পারবেন। ওয়েবসাইট থেকেও ডাউনলোড করা যাবে। আবেদন পত্রের সঙ্গে রেসিডেন্সিয়াল প্রুফ, মাধ্যমিক বা সমতুল পরীক্ষার মার্কশিট, জাতিগত শংসাপত্র (থাকলে), অভিজ্ঞতার সার্টিফিকেট (থাকলে)— সমস্ত কিছুর নিজের অ্যাটেস্টেড কপি দিতে হবে। আবেদন সহ  সমস্ত কিছু সরাসরি নিজেদের বিডিও অফিসে গিয়ে জমা করে আসতে হবে।

আবেদন পত্রের নমুনা ডাউনলোড ও বিজ্ঞপ্তির লিঙ্ক: https://www.malda.gov.in/sites/default/files/notice/2020-02/NIC-SCAN-0584.pdf

 

Malda District Recruitment, Current Jobs in West Bengal