রাজ্য ওয়্যারহাউজিং কর্পোরেশনে ৬৩ ক্লার্ক, গোডাউন ইনচার্জ

1072
0
Warehouse Recruitment, West BEngal Govt Jobs, Jobs in West Bengal

ওয়েস্ট বেঙ্গল স্টেট ওয়্যারহাউজিং কর্পোরেশনের অধীনে ৬৩ জন ক্লার্ক-কাম-ডিইও ও গোডাউন-ইন-চার্জ নিয়োগ করা হবে চুক্তির ভিত্তিতে। বিজ্ঞপ্তি নম্বর যথাক্রমে 1771 /Estab/R(I)-15/SWC/18-191775 /Estab/R(I)-16/SWC/18-19.

শূন্যপদ— ক্লার্ক-কাম-ডিইও ১০, গোডাউন-ইন-চার্জ ৫৩।

যোগ্যতা—

ক্লার্ককামডিইও: ইউজিসি অনুমোদিত বিশ্ববিদ্যালয় থেকে যে-কোনো শাখায় স্নাতক, ইংরেজি ভাষায় লেখা ও ড্রাফটিংয়ে ভালো জ্ঞান থাকতে হবে। বেসিক ইন্টারনেট, ব্রাউজিং, এমএস অফিস সম্বন্ধে ধারণা থাকতে হবে। এছাড়া কম্পিউটার অ্যাপ্লিকেশনে ডিপ্লোমা বা সার্টিফিকেট থাকলে অগ্রাধিকার।

গোডাউনইনচার্জ: স্বীকৃত বোর্ড থেকে উচ্চমাধ্যমিক উত্তীর্ণ, কোনো প্রতিরক্ষা শাখায় যেমন আর্মি/নেভি/সিআরপিএফ-এ কমপক্ষে ১৫ বছর কাজের অভিজ্ঞতা থাকতে হবে। বেসিক ইন্টারনেট, ব্রাউজিং, এমএস অফিস সম্বন্ধে ধারণা থাকতে হবে।

বয়সসীমা— ক্লার্ক-কাম-ডিইও পদের জন্য ১ জানুয়ারি, ২০১৮ অনুযায়ী সর্বোচ্চ ৩৫, গোডাউন-ইন-চার্জ  পদের জন্য ১ জুলাই, ২০১৮ অনুযায়ী সর্বোচ্চ ৪৫ বছর।

নিচের লিঙ্ক থেকে আবেদনপত্রের বয়ান পেয়ে যাবেন। সেটা পূরণ করে wbswc.jobs@gmail.com ই-মেল আইডিতে পাঠাতে হবে। আবেদন ই-মেলে পাঠানোর শেষ তারিখ ৪ অক্টোবর, ২০১৮। আবেদনের সঙ্গে কোনো নথির কপি দিতে হবে না। অরিজিনাল নথি চেক করা হবে ইন্টারভিউয়ের সময়।

প্রফেশনাল ফি— ক্লার্ক-কাম-ডিইও পদের জন্য দেওয়া হবে মাসে মোট ১১,০০০ টাকা,  গোডাউন-ইন-চার্জ পদের জন্য মাসে ১৫,০০০ টাকা।

গোডাউন-ইন-চার্জ-এর নমুনা আবেদনপত্রের বয়ান ডাউনলোড করার লিঙ্ক:

http://warehousingwb.com/wp-content/uploads/2018/09/Notice-1771-SWC-dt.10.09.2018-1.pdf

ক্লার্ক-কাম-ডিইও-র আবেদনপত্রের বয়ান ডাউনলোড করার লিঙ্ক:

http://warehousingwb.com/wp-content/uploads/2018/09/Notice-1725-SWC-dt.04.09.2018-1.pdf

 

 

 

Warehouse Recruitment, West BEngal Govt Jobs, Jobs in West Bengal