রাজ্য খাদ্য-সরবরাহ দপ্তরে ১৬ ডেটা এন্ট্রি অপারেটর নিয়োগ

schedule
2020-03-20 | 11:15h
update
2020-03-20 | 11:15h
person
জীবিকা দিশারী
domain
জীবিকা দিশারী

রাজ্যের খাদ্য ও সরবরাহ দপ্তরে চুক্তির ভিত্তিতে ১৬ জন ডেটা এন্ট্রি অপারেটর (ডিইও) নিয়োগ করা হবে। No. 1019-FS/O/Sectt/Food/4M-13/2014.

পারিশ্রমিক: প্রতি মাসে ১৩০০০ টাকা।

যোগ্যতা ও অভিজ্ঞতা: স্নাতক সঙ্গে কোনো স্বীকৃত ইনস্টিটিউট থেকে অন্তত ৬ মাসের কম্পিউটার অ্যাপ্লিকেশন সার্টিফিকেট। মাক্রোসফট ওয়ার্ড, এক্সেল ও ইন্টারনেটের বেসিক কাজের দক্ষতা।

Advertisement

যে সমস্ত অফিসে নিয়োগ করা হবে সেগুলি হল: এসসিএফ অ্যান্ড এস হলদিয়া, এসসিএফ অ্যান্ড এস কন্টাই, ডিসিএফ অ্যান্ড এস উত্তর দিনাজপুর, এসসিএফ অ্যান্ড এস শ্রীরামপুর, এসসিএফ অ্যান্ড এস ডায়মন্ড হারবার, এসসিএফ অ্যান্ড এস কাকদ্বীপ, ডি/ডিডিপিএস হেডকোয়ার্টার, এসসিএফ অ্যান্ড এস রানাঘাট, ডিসিএফ অ্যান্ড এস নদিয়া, এসসিএফ অ্যান্ড এস জলপাইগুড়ি সদর, এসসিএফ অ্যান্ড এস মল, এসসিএফ অ্যান্ড এস পুরুলিয়া সদর, এসসিএফ অ্যান্ড এস রঘুনাথপুর, এসসিএফ অ্যান্ড এস ঝালদা, এসসিএফ অ্যান্ড এস মানবাজার, ডিসিএফ অ্যান্ড এস পশ্চিম বর্ধমান। প্রসঙ্গ, প্রতিটি অফিসে এক জন করে নিয়োগ করা হবে।

আবেদনের পদ্ধতি: আবেদন করতে হবে নির্দিষ্ট বয়ানে।

https://wbpds.gov.in/rptForUsers/rptNotificationOrderDtls_usr.aspx লিঙ্কে গিয়ে দরখাস্তের বয়ান ডাউনলোড করা যাবে। পূরণ করা আবেদনপত্র সহ অন্যান্য যাবতীয় নথির জেরক্স আগামী ২৩ মার্চের মধ্যে পৌঁছতে হবে জেলা হেড অফিসে (যে জেলার অফিসের শূন্যপদের জন্য আবেদন করবেন)।

 

Advertisement

Imprint
Responsible for the content:
jibikadishari.co.in
Privacy & Terms of Use:
jibikadishari.co.in
Mobile website via:
WordPress AMP Plugin
Last AMPHTML update:
03.05.2024 - 06:23:52
Privacy-Data & cookie usage: