রাজ্য পুলিশে কনস্টেবল ও ওয়ার্ডার নিয়োগের ইন্টারভিউ কেন্দ্রের ঠিকানা বদল

1917
0
WB Police Lady Constable Answer Key

রাজ্য পুলিশে কনস্টেবল ও সংশোধনাগারে ওয়ার্ডার/মহিলা ওয়ার্ডার নিয়োগের ক্ষেত্রে প্রেসিডেন্সি রেঞ্জ ওয়ান ও মুর্শিদাবাদ রেঞ্জ ওয়ান, টু রিক্রুটমেন্ট বোর্ডের ইন্টারভিউ কেন্দ্রের ঠিকানা বদল করা হল (বিজ্ঞপ্তি নং WBPRB/NOTICE-17/2020 [CONS-19 & JW-19])৷

১. প্রেসিডেন্সি রেঞ্জ রিক্রুটমেন্ট বোর্ড ওয়ান-এর: ১২-১৮ আগস্ট (১৫ ও ১৬ আগস্ট বাদে) পর্যন্ত নির্ধারিত ইন্টারভিউয়ের জন্য পরিবর্তিত ঠিকানা (বারুইপুর হাই স্কুলের বদলে) হল— Office of the Superintendent of Police, Baruipur Police District, Conference Hall (4th Floor) of Police office Building, PIN-700144.

২. মুর্শিদাবাদ রেঞ্জ রিক্রুটমেন্ট বোর্ড ওয়ান-এর ১২-১৪ আগস্ট পর্যন্ত নির্ধারিত ইন্টারভিউয়ের জন্য পরিবর্তিত ঠিকানা (Office of the State Commandant, WBNVF Kalyani, Dist Nadia, Pin-741235-এর বদলে) হল— WBNVF Training Centre, Halisahar, PO Kanchra Para, North 24 Parganas.

৩. মুর্শিদাবাদ রেঞ্জ রিক্রুটমেন্ট বোর্ড টু-এর ১২-১৪ আগস্ট পর্যন্ত নির্ধারিত ইন্টারভিউয়ের জন্য পরিবর্তিত ঠিকানা (Krishnagar Police Lines, Krishnagar Police District, Near Krishnagar Bus Stand, L M Ghosh Street, PO Krishnagar, PS Kotwali, Dist Nadia, Pin-741101-এর বদলে)— Churni Inspection Bunglow, PHE, Govt. of West bengal, Dhubulia, Nadia.

১৭ আগস্ট থেকে পরবর্তী দিনগুলোর জন্য নির্ধারিত প্রার্থীদের ইন্টারভিউ অ্যাডমিট কার্ডে বলা পূর্বনির্ধারিত স্থানেই হবে।

http://wbpolice.gov.in/writereaddata/wbp/English%20Notice-100820-1.pdf লিঙ্কে গিয়ে ঘোষণাটি দেখতে পাওয়া যাবে৷ এই ওয়েবপেজেও লিঙ্ক আছে:

http://wbpolice.gov.in/wbp/common/WBP_RecruitmentNew.aspx

 

 

 

লাইভ টিভি দেখুন:    https://chetana.tv/

বাংলার প্রথম এডুকেশনাল চ্যানেল