Site icon জীবিকা দিশারী

রাজ্য বিদ্যুতে ৩০০ জুনিঃ এগজিকিউটিভ, ইঞ্জিনিয়ার, টেকনিশিয়ান

wbsetcl recruitment 2021

ওয়েস্ট বেঙ্গল স্টেট ইলেক্ট্রিসিটি ট্র্যান্সমিশন কোম্পানি লিমিটেডে ৩০০ জন অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার (কর্পোরেট কমিউনিকেশন), জুনিয়র এগজিকিউটিভ (স্টোরস), জুনিয়র ইঞ্জিনিয়ার (ই) গ্রেড টু ও টেকনিশিয়ান গ্রেড থ্রি নিয়োগ করা হবে (এমপ্লয়মেন্ট নোটিফিকেশন নম্বর: REC/2018/05)।

শূন্যপদ: ক্রমিক সংখ্যা ১: অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার (কর্পোরেট কমিউনিকেশন): শূন্যপদ ১। ক্রমিক সংখ্যা ২: জুনিয়র এগজিকিউটিভ (স্টোরস): শূন্যপদ ২০। ক্রমিক সংখ্যা ৩: জুনিয়র ইঞ্জিনিয়ার (ই) গ্রেড টু: শূন্যপদ ১৬৩। ক্রমিক সংখ্যা ৪: টেকনিশিয়ান গ্রেড থ্রি: শূন্যপদ ১১৬।

বয়সসীমা: ১ জানুয়ারি ২০১৮ তারিখের হিসেবে বয়স হতে হবে ১৮-২৭ বছরের মধ্যে। পশ্চিমবঙ্গের সংরক্ষিত শ্রেণির প্রার্থীরা নিয়ম অনুযায়ী বয়সের ঊর্ধ্বসীমায় ছাড় পাবেন।

আবেদনের পদ্ধতি: www.wbsetcl.in ওয়েবসাইটে গিয়ে অনলাইন আবেদন করতে হবে। বৈধ ইমেল আইডি ও মোবাইল নম্বর থাকতে হবে। অনলাইন আবেদন করা যাবে ২৭ জুন ২০১৮ বেলা ১২টা থেকে ১৭ জুলাই ২০১৮ রাত ২৩.৪৫ মিনিট পর্যন্ত। যোগ্যতা, বেতনক্রম ও অন্যান্য প্রাসঙ্গিক বিষয় সম্পর্কে উপরোক্ত ওয়েবসাইটে ২৭ জুন ২০১৮ তারিখ থেকে জানা যাবে। আমরাও যখন যেমন খবর পাব, আমাদের পোর্টালে জানাব।

Exit mobile version