রাজ্য শিশুকল্যাণ কমিটিতে ৬৪ সদস্য নিয়োগ

schedule
2018-06-13 | 06:11h
update
2018-06-13 | 06:11h
person
জীবিকা দিশারী
domain
জীবিকা দিশারী

মহিলা ও শিশু উন্নয়ন ও সামাজিক কল্যাণ দপ্তরের চাইল্ড ওয়েলফেয়ার কমিটিতে জেলাপিছু ৪ জন মেম্বার নিয়োগ করা হবে (চারজনের মধ্যে এক জন অন্তত মহিলা)। জেলাগুলি হল- হাওড়া, দক্ষিণ ২৪ পরগনা, হুগলি, পশ্চিম মেদিনীপুর, নদিয়া, পূর্ব বর্ধমান, পশ্চিম বর্ধমান, বাঁকুড়া, দার্জিলিং, দক্ষিণ দিনাজপুর, জলপাইগুড়ি, কোচবিহার, মালদা, ঝাড়গ্রাম, কালিম্পং। মোট ৬৪ জনকে নিয়োগ করা হবে। মেমো নম্বর: 970-Addl-Secy/SW/2018, Date: 04-6-2018. আপাতত তিন বছরের চুক্তির ভিত্তিতে নিয়োগ করা হবে, দরকার হলে পরবর্তী সময়ে আরও তিন বছর বাড়ানো হতে পারে।

বয়সসীমা: ১ জানুয়ারি ২০১৮ তারিখের হিসেবে বয়স হতে হবে ৩৫-৬৭ বছরের মধ্যে।

যোগ্যতা: শিক্ষা, স্বাস্থ্য বা কল্যাণকর্মসূচিতে শিশুদের সঙ্গে সাত বছরের কাজের অভিজ্ঞতা অথবা চাইল্ড সাইকোলজি/ সাইক্রিঅ্যাট্রি/ সোশ্যাল ওয়ার্ক/ সোশিওলজি/ হিউম্যান ডেভেলপমেন্ট/ ল-র ক্ষেত্রে প্রফেশনাল ডিগ্রি অথবা অবসরপ্রাপ্ত লিগ্যাল বা জুডিশিয়াল অফিসার। সমস্ত শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা ২৯ মার্চ ২০১৮ তারিখের মধ্যে সম্পূর্ণ হতে হবে।

Advertisement

আবেদনের পদ্ধতি: আবেদন করতে হবে নির্দিষ্ট বয়ানে। www.wbcdwdsw.gov.in ওয়েবসাইট থেকে দরখাস্তের বয়ান ডাউনলোড করা যাবে। পূরণ করা আবেদনপত্রের সঙ্গে সচিত্র পরিচয়পত্র (প্যান কার্ড/ আধার কার্ড/ পাসপোর্ট/ এপিক/ ড্রাইভিং লাইসেন্স), সম্প্রতি তোলা স্ট্যাম্প সাইজের দুটি স্ব-প্রত্যয়িত ছবি (একটি আবেদনপত্রের নির্দিষ্ট স্থানে সেঁটে দিতে হবে, আর একটি আবেদনপত্রের সঙ্গে আলাদা করে জুড়ে) যাবতীয় প্রমাণপত্রাদির প্রত্যয়িত জেরক্স সঙ্গে দিতে হবে। পূরণ করা আবেদনপত্র ও অন্যান্য নথি নিজের নাম-ঠিকানা লেখা খাম সহ স্পিড পোস্টে পাঠাতে হবে The Member Secretary, Selection Committee and Additional Secretary, Department of Women & Child Development and Social Welfare, Government of West Bengal, Bikash Bhavan, 10th Floor, North Block, Salt Lake, Kolkata-700091 ঠিকানায়, পৌঁছনো চাই ২০ জুন ২০১৮ তারিখের মধ্যে। এছাড়া ওই ঠিকানায় সরাসরি গিয়েও আবেদনপত্র জমা করা যাবে। অন্যান্য প্রাসঙ্গিক তথ্য জানা যাবে উপরোক্ত ওয়েবসাইটে।

Advertisement

Imprint
Responsible for the content:
jibikadishari.co.in
Privacy & Terms of Use:
jibikadishari.co.in
Mobile website via:
WordPress AMP Plugin
Last AMPHTML update:
30.04.2024 - 18:07:51
Privacy-Data & cookie usage: