রাজ্য স্বাস্থ্যতে ১৭ মহিলা কাউন্সেলর

646
0
WB Health Recruitment 2023

রাজ্য স্বাস্থ্য ও পরিবার কল্যাণ সমিতি বিভাগে ১৭ জন RMNCH+A কাউন্সেলর  (Reproductive, Maternal, Newborn, Child and Adolescent Health) নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। নিচের মতো যোগ্যতার কেবল মহিলারা আবেদন করতে পারবেন। মেডিকেল কলেজ হাসপাতাল, জেলা হাসপাতাল, মহকুমা হাসপাতাল ইত্যাদিতে কাজের জন্য এই নিয়োগ। বিজ্ঞপ্তি নম্বর– SHFWS/2019/196, Dated 19/11/20019

শূন্যপদ ১৭টি (অসংরক্ষিত ৪, এসসি ৪, এসটি ৫, ওবিসি-এ ২, পিডব্লিউডি ২)।

শিক্ষাগত যোগ্যতা: স্বীকৃত প্রতিষ্ঠান থেকে সোশ্যাল সায়েন্স নিয়ে স্নাতক। মানুষজনের সঙ্গে কথাবার্তায় চমৎকার দক্ষতা থাকা চাই। এমএস অফিস সহ কম্পিউটার জ্ঞান থাকতে হবে। স্থানীয় ভাষা লিখতে ও পড়তে জানতে হবে। সোশ্যাল সায়েন্সে মাস্টার ডিগ্রি থাকলে অগ্রাধিকার পাওয়া যাবে।

বয়সসীমা: সর্বোচ্চ বয়সসীমা ৪০ বছর।

মাসিক ভাতা: ১৩৫৬০ প্রতি মাস।

আবেদন: অনলাইনে আবেদন করতে হবে। ওয়েবসাইটে গিয়ে বাটনে ক্লিক করে আবেদন করা যাবে। অনলাইনে রেজিস্ট্রেশান  শুরু হবে ২২ নভেম্বর। আবেদন করার সময় প্রথমে রেজিস্ট্রেশান করতে হবে, একটি রেজিস্ট্রেশান আইডি পাওয়া যাবে। ১ ডিসেম্বরের মধ্যে রেজিস্ট্রেশনের পর আবেদন করা যাবে। আবেদনের প্রথম পর্বের কাজ শেষ হবার পর আবেদন ফি জমা দিতে হবে (অফলাইনে দিলে ব্যাঙ্কের কাজের সময়ে ৪ ডিসেম্বরের মধ্যে) এবং তারপর সেই সংক্রান্ত তথ্য দিয়ে আবেদন পুরোপুরি সাবমিট করতে হবে। অফলাইনে ফি জমা দিলে ফি দেওয়ার পর ২টি কাজের দিনের মধ্যে সেই আবেদন প্রক্রিয়া সম্পূর্ণ করতে হবে। আবেদন সম্পূর্ণ করার শেষ তারিখ ৯ ডিসেম্বর মধ্যরাত পর্যন্ত।

আবেদন ফি: অসংরক্ষিত শ্রেণির জন্য ১০০  টাকা, সংরক্ষিত শ্রেণির জন্য ৫০ টাকা। অনলাইনে বা অফলাইনে আবেদন ফি জমা দেওয়া যাবে।  অনলাইনে দিলে নেটব্যাঙ্কিং/ডেবিট/ক্রেডিট কার্ডে দেবেন। অফলাইনে দিলে চালান ডাউনলোড করে ইউনাইটেড ব্যাঙ্ক অব ইন্ডিয়ার কোনো শাখায় দিতে হবে ৪ ডিসেম্বরের মধ্যে।

পরীক্ষা পদ্ধতি: ৫০ নম্বরের লিখিত পরীক্ষা নেওয়া হবে। ৫০ নম্বর অ্যাকাডেমিক ও অভিজ্ঞতার ভিত্তিতে মূল্যায়ন হবে।

আবেদন জন্য ওয়েবসাইট: http://hr.wbhealth.gov.in:8888/

বিজ্ঞপ্তির লিঙ্ক: https://www.wbhealth.gov.in/uploaded_files/careers/1961.pdf

 

 

Current Jobs in West Bengal, Govt Jobs in West Bengal