রাজ্য স্বাস্থ্যতে ৯ ল্যাব অ্যাসিস্ট্যান্ট, ৬১ ফার্মাসিস্ট

681
0
WB Health Jobs, Current Jobs in West Bengal, WB Health Recruitment,

রাজ্য স্বাস্থ্য নিয়োগ পর্ষদের মাধ্যমে ৯টি ল্যাবরেটরি অ্যাসিস্ট্যান্ট ও ৬১টি ফার্মাসিস্ট পদে নিয়োগের জন্য দুটি আলাদা বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। বিজ্ঞপ্তি নম্বর যথাক্রমে- R/Lab. Asstt.-9/73(1)/2019R/Phar./74 (1)/1/2019

শূন্যপদ—

ল্যাবরেটরি অ্যাসিট্যান্ট: জেনারেল ২, জেনারেল ইসি ১, জেনারেল  পিডব্লিউডি ১, এসসি ১, এসসি এক্স-সার্ভিসম্যান ১, ওবিসি-এ ১, ওবিসি-এ ইসি ১, ওবিসি-বি ১।

ফার্মাসিস্ট: অসংরক্ষিত ৩০, এসসি ১৬, এসটি ৪, ওবিসি-এ ৫, ওবিসি-বি ৫, পিএইচ ১।

শিক্ষাগত যোগ্যতা—

ল্যাবরেটরি অ্যাসিট্যান্ট: বিফার্ম/বিটেক/কেমিস্ট্রি অনার্স নিয়ে বিএসসি/ বটানি বা জুলজি স্নাতক স্তরে বিষয় হিসাবে থাকতে হবে। যে-কোন অন্যালিটিক্যাল ল্যাবরেটরিতে ৪ বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে।

ফার্মাসিস্ট: ফিজিক্স-কেমিস্ট্রি-ম্যাথ/বায়োলজি সহ উচ্চ মাধ্যমিক উত্তীর্ণ, সঙ্গে রাজ্য সরকার স্বীকৃত প্রতিষ্ঠান থেকে ফার্মাসি নিয়ে ২ বছরের ডিপ্লোমা বা ফার্মাসি নিয়ে স্নাতক ডিগ্রি থাকতে হবে। ওয়েস্ট বেঙ্গল ফার্মাসি কাউন্সিল থেকে “এ” ক্যাটেগরি রেজিস্টার্ড ফার্মাসিস্ট হতে হবে।

বয়সসীমা—

ল্যাবরেটরি অ্যাসিট্যান্ট: ১ জানুয়ারি, ২০১৯ অনুযায়ী সর্বোচ্চ বয়সসীমা ৩২ বছর।

ফার্মাসিস্ট:  ১ জানুয়ারি, ২০১৯ অনুযায়ী সর্বোচ্চ বয়সসীমা ৩৯ বছর। সরকারি নিয়ম অনুযায়ী সংরক্ষিত শ্রেণির প্রার্থীরা বয়সের ছাড় পাবেন।

আবেদন— আগামী ১৭ অক্টোবর থেকে ২৪ অক্টোবর পর্যন্ত অনলাইনে আবেদন করা যাবে।

আবেদন ফি— শুধুমাত্র অনলাইন ব্যাংকিং সিস্টেমের মাধ্যমে আবেদন ফি গ্রহণ করা হবে। আবেদন ফি প্রতি ক্ষেত্রেই ১৬০ টাকা। আবেদন ফি জমা দেওয়ার অ্যাকাউন্ট নম্বর: ‘0051-00-104-002-16’। এসসি/এসটি ও পিডব্লিউডি প্রার্থীদের জন্য কোনো আবেদন ফি লাগবে না।

অনলাইন আবেদনের জন্য ওয়েবসাইট: www.wbhrb.in

 

 

 

 

WB Govt Job, Govt Jobs in West Bengal, Current Jobs in West Bengal, WB Health Jobs