রাজ্য স্বাস্থ্য-পরিবার কল্যাণে ১৯৩

schedule
2018-10-12 | 10:04h
update
2018-10-12 | 10:04h
person
জীবিকা দিশারী
domain
জীবিকা দিশারী

রাজ্য স্বাস্থ্য ও পরিবার কল্যাণ দপ্তরে ১৯৩ জন ডেন্টাল সার্জন কাম ক্লিনিক্যাল টিউটর, ইনস্পেক্টর অব ড্রাগস, ডেপুটি সুপারিন্টেনডেন্ট ও ফিজিসিস্ট কাম রেডিয়েশন সেফটি অফিসার নিয়োগ করা হবে। প্রার্থী বাছাই করবে ওয়েস্ট বেঙ্গল হেলথ রিক্রুটমেন্ট বোর্ড।

শূন্যপদের বিন্যাস: ডেন্টাল সার্জন কাম ক্লিনিক্যাল টিউটর/ ডেমোনস্ট্রেটর সিনিয়র আয়ুর্বেদিক মেডিকেল অফিসার: বিজ্ঞপ্তি নম্বর: R/DSTD.54(1)/2018: শূন্যপদ ৫২ (অসংরক্ষিত ২৫, তপশিলি জাতি ১২, তপশিলি উপজাতি ৩, ওবিসি এ ৬, ওবিসি বি ৪, শারীরিক প্রতিবন্ধী ২)। বিজ্ঞপ্তি নম্বর: R/Sr.Ayur.Mo/55(1)/2018: শূন্যপদ ৯৮ (অসংরক্ষিত ৪৬, তপশিলি জাতি ২২, তপশিলি উপজাতি ৮, ওবিসি এ ১০, ওবিসি বি ৯, শারীরিক প্রতিবন্ধী ৩)।

Advertisement

ইনস্পেক্টর অব ড্রাগস, আইএসএম ড্রাগস কন্ট্রোল: বিজ্ঞপ্তি নম্বর: R/Insp-drugs(ISM)/56(1)/2018: শূন্যপদ ৩ (অসংরক্ষিত ২, তপশিলি জাতি ১)।

ডেপুটি সুপারিন্টেন্ডেন্ট, পাতিপুকুর টিবি হাসপাতাল: বিজ্ঞপ্তি নম্বর: R/Dy.Suptd. (TB Hospt)./57(1)/2018: শূন্যপদ ১ (অসংরক্ষিত)।

ফিজিসিস্ট কাম রেডিয়েশন সেফটি অফিসার: বিজ্ঞপ্তি নম্বর: R/PSRO/58 (1)/2018: শূন্যপদ ৩৯ (অসংরক্ষিত ১৫, তপশিলি জাতি ১১, তপশিলি উপজাতি ৪, ওবিসি এ ৬, ওবিসি বি ১, শারীরিক প্রতিবন্ধী ২)।

আবেদনের পদ্ধতি: www.wbhrb.in ওয়েবসাইটে গিয়ে অনলাইন আবেদন করতে হবে। ডেন্টাল সার্জন কাম ক্লিনিক্যাল টিউটর/ ডেমোনস্ট্রেটর সিনিয়র আয়ুর্বেদিক মেডিকেল অফিসার পদের জন্য আবেদন করা যাবে ২৬ অক্টোবর থেকে ৫ নভেম্বর ২০১৮ তারিখ পর্যন্ত। ইনস্পেক্টর অব ড্রাগস, আইএসএম ড্রাগস কন্ট্রোল ডেপুটি সুপারিন্টেনডেন্ট পদের আবেদন করা যাবে ১৪ নভেম্বর থেকে ২৩ নভেম্বর ২০১৮ তারিখ পর্যন্ত। ফিজিসিস্ট কাম রেডিয়েশন সেফটি অফিসার পদের জন্য ২৬ নভেম্বর থেকে ৫ ডিসেম্বর ২০১৮ তারিখ পর্যন্ত আবেদন করা যাবে।

বিস্তারিত বিজ্ঞপ্তি এখনও বেরোয়নি, বেরোলে যথাসময়ে আমাদের ওয়েবসাইটে যোগ্যতা, বয়সসীমা ও অন্যান্য প্রাসঙ্গিক বিষয় সম্পর্কে জানিয়ে দেওয়া হবে।

 

 

 

 

Advertisement

Imprint
Responsible for the content:
jibikadishari.co.in
Privacy & Terms of Use:
jibikadishari.co.in
Mobile website via:
WordPress AMP Plugin
Last AMPHTML update:
29.04.2024 - 20:08:23
Privacy-Data & cookie usage: