রানীনগর, হাসিমারা ও রাম্বির কেন্দ্রীয় বিদ্যালয়ে শিক্ষক, শিক্ষাকর্মী নিয়োগ

1596
0
Teacher recruitment 2022

রানীনগর, এনএইচপিসি রাম্বি ও হাসিমারার কেন্দ্রীয় বিদ্যালয়ে বেশ কিছু শিক্ষক ও শিক্ষাকর্মী নিয়োগ করা হবে চুক্তির ভিত্তিতে। প্রার্থী বাছাই করা হবে ওয়াক-ইন-ইন্টারভিউয়ের মাধ্যমে।

১) কেন্দ্রীয় বিদ্যালয়, বিএসএফ রানীনগর ঠিকানায় যে সমস্ত পদে নিয়োগ করা হবে সেগুলি হল: পোস্ট গ্র্যাজুয়েট টিচার (ইংলিশ, হিন্দি, ফিজিক্স, কেমিস্ট্রি, ম্যাথমেটিক্স, বায়োলজি, ইকোনমিক্স, জিওগ্রাফি, হিস্ট্রি, কম্পিউটার সায়েন্স), ট্রেন্ড গ্র্যাজুয়েট টিচার (ইংলিশ, সংস্কৃত, ম্যাথমেটিক্স, সায়েন্স), প্রাইমারি টিচার, কম্পিউটার ইনস্ট্রাক্টর, গেমস কোচ, ডান্স কোচ, নার্স, এডুকেশন কাউন্সেলর। ইন্টারভিউ হবে আগামী ১৮ ফেব্রুয়ারি, রিপোর্টিং টাইম সকাল ৮টা থেকে ৮.৩০। যোগ্যতা ও অন্যান্য বিষয়ে http://bsfraninagar.kvs.ac.in ওয়েবসাইট থেকে জানা যাবে। স্কুলের ফোন নম্বর: ৯৫৩৪৯২১১৫৫।

২) কেন্দ্রীয় বিদ্যালয় এনএইচপিসি, রাম্বিতে যে সমস্ত পদে নিয়োগ হবে সেগুলি হল: ট্রেন্ড গ্র্যাজুয়েট টিচার (সব বিষয়), প্রাইমারি টিচার, ডান্স/ মিউজিক ইনস্ট্রাক্টর, গেমস কোচ, যোগা, ইনস্ট্রাক্টর, নার্স ও এডুকেশন কাউন্সেলর। ইন্টারভিউ হবে আগামী ১৮ ফেব্রুয়ারি সকাল ৮.৩০ মিনিটে। ইন্টারভিউয়ের দিন নির্দিষ্ট বয়ানে পূরণ করা আবেদনপত্র ও যাবতীয় প্রমাণপত্রাদির মূল ও জেরক্স সঙ্গে নিয়ে যেতে হবে। http://nhpcrambi.kvs.ac.in ওয়েবসাইট থেকে দরখাস্তের বয়ান ডাউনলোড করা সহ অন্যান্য প্রাসঙ্গিক তথ্য জানা যাবে।

৩) কেন্দ্রীয় বিদ্যালয় হাসিমারাতে নিয়োগ করা হবে কম্পিউটার ইনস্ট্রাক্টর, ট্রেন্ড গ্র্যাজুয়েট টিচার (ইংলিশ, হিন্দি, সংস্কৃত, সায়েন্স, ম্যাথমেটিক্স, সোশ্যাল সায়েন্স), পোস্ট গ্র্যাজুয়েট টিচার (ইংলিশ, হিন্দি, ফিজিক্স, কেমিস্ট্রি, বায়োলজি, ম্যাথমেটিক্স, কম্পিউটার সায়েন্স, কমার্স, হিস্ট্রি, জিওগ্রাফি, পলিটিক্যাল সায়েন্স, ইকোনমিক্স), প্রাইমারি টিচার, ডান্স কোচ ও নার্স।

হাসিমারার স্কুলে প্রাইমারি টিচার, ডান্স কোচ ও নার্স পদের ইন্টারভিউ হবে আগামী ১৮ ফেব্রুয়ারি, বাকি পদগুলির ইন্টারভিউ আগামী ১৭ ফেব্রুয়ারি। অন্যান্য প্রাসঙ্গিক তথ্য www.hasimara.kvs.ac.in ওয়েবসাইট থেকে জানা যাবে।