Site icon জীবিকা দিশারী

রেলের CEN-03/2018-র কিছু কেন্দ্রের পরীক্ষা বাতিল

RRB Technician Recruitment 2024

রেলের বিজ্ঞপ্তি নং CEN-03/2018 অনুযায়ী জুনিঃ ইঞ্জিনিয়ার, জুনিঃ ইঞ্জিনিয়ার (আইটি), ডিপো মেটিরিয়াল সুপারিন্টেন্ডেন্ট ও কেমিক্যাল অ্যান্ড মেটালার্জিক্যাল অ্যাসিস্ট্যান্ট নিয়োগের জন্য আগামী ২৩, ২৪, ২৯, ৩০ ও ৩১ মে এবং ২ জুন তারিখে যে কম্পিউটার ভিত্তিক ১ম পর্যায়ের পরীক্ষা বজবজ ইনস্টিটিউট অব টেকনোলজিতে (সেন্টার কোড ৪২৬) হবার কথা ছিল তা প্রযুক্তিগত ত্রুটির কারণে বাতিল করা হয়েছে।

একই ভাবে ২৩ মে তারিখে যে কম্পিউটার ভিত্তিক ১ম পর্যায়ের পরীক্ষা রাজা কিশোরচন্দ্র অ্যাকাডেমি অব টেকনোলজিতে (সেন্টার কোড ২৮০) হবার কথা ছিল তাও প্রযুক্তিগত ত্রুটির কারণে বাতিল করা হয়েছে, ৩ শিফটেই।

২২ মে (১ম ও ২য় শিফটে) তারিখে যে কম্পিউটার ভিত্তিক ১ম পর্যায়ের পরীক্ষা কনসোল ম্যানেজমেন্ট কনসালট্যান্ট প্রাইভেট লিমিটেডে (সেন্টার কোড ৪০৯) হবার কথা ছিল তাও একই কারণে বাতিল করা হয়েছে।

একইভাবে ২২ মে (১ম ও ২য় শিফটে) তারিখে যে কম্পিউটার ভিত্তিক ১ম পর্যায়ের পরীক্ষা রাজা কিশোরচন্দ্র অ্যাকাডেমি অব টেকনোলজিতে (সেন্টার কোড ২৮০) ও পিক্সেন টেকনোলজিস-এ (সেন্টার কোড ৪০৫) হবার কথা ছিল তাও বাতিল করা হয়েছে।

ওপরের সব ক্ষেত্রেই, নতুন করে তারিখ ঠিক হলে তা প্রার্থীদের মোবাইলে এসএমএস ও  ইমেল করে জানানো হবে। এই সব বিজ্ঞপ্তিই দেখা যাবে http://www.examprog.com/rail/rrb/index.php ওয়েবপেজের সংশ্লিষ্ট লিঙ্কগুলিতে।

Exit mobile version