Site icon জীবিকা দিশারী

সীমান্ত সড়কে ৫৪০ মাল্টি স্কিল্ড ওয়ার্কার

BRO

কেন্দ্রীয় প্রতিরক্ষা মন্ত্রকের বর্ডার রোডস অর্গানাইজেশনে ৫৪০ জন মাল্টি স্কিল্ড ওয়ার্কার (ড্রাইভার ইঞ্জিন স্ট্যাটিক) নিয়োগ করা হবে। বিজ্ঞপ্তি নম্বর: ০৩/২০১৯। নিচের যোগ্যতার যে-কোনো ভারতীয় পুরুষরা আবেদন করতে পারবেন।

শূন্যপদের বিন্যাস: ৫৪০ (অসংরক্ষিত ২২১, তপশিলি জাতি ৮১, তপশিলি উপজাতি ৪০, ওবিসি ১৪৫, ইডব্লুএস ৫৩)।

যোগ্যতা: ১) ম্যাট্রিকুলেশন বা সমতুল সঙ্গে ২) ইন্ডাস্ট্রিয়াল ট্রেনিং ইনস্টিটিউট/ ইন্ডাস্ট্রিয়াল ট্রেড সার্টিফিকেট/ ন্যাশনাল কাউন্সিল ফর ট্রেনিং ইন দ্য ভোকেশনাল ট্রেড/ স্টেট কাউন্সিল ফর ভোকেশনাল ট্রেনিং থেকে মেকানিক মোটর ভিকল/ ট্র্যাক্টরে সার্টিফিকেট, ৩) সংশ্লিষ্ট ট্রেডে প্রফিশিয়েন্সি টেস্ট পাশ করে থাকতে হবে।

বয়সসীমা: বয়স হতে হবে আবেদনের শেষ তারিখে ১৮-২৫ বছরের মধ্যে। সংরক্ষিত শ্রেণির প্রার্থীরা নিয়ম অনুযায়ী বয়সের ঊর্ধ্বসীমায় ছাড় পাবেন।

বেতনক্রম: পে ব্যান্ড লেভেল ওয়ান অনুযায়ী ১৮০০০ টাকা (সপ্তম পে কমিশন)।

প্রার্থী বাছাই পদ্ধতি: ফিজিক্যাল টেস্ট, প্র্যাক্টিক্যাল টেস্ট, লেখা পরীক্ষা ও মেডিকেল পরীক্ষার মাধ্যমে প্রার্থী বাছাই করা হবে।

আবেদনের ফি: ৫০ টাকা। তপশিলি জাতি/ উপজাতি ও শারীরিক প্রতিবন্ধীদের ফি দিতে হবে না। https://www.onlinesbi.com/sbicollect/icollecthome.htm?corpID=1232156 লিঙ্কে গিয়ে আবেদনের ফি দিতে হবে, Commandant, GREF Centre, Pune 411015-এর অনুকূলে।

আবেদনের পদ্ধতি: আবেদন করতে হবে নির্দিষ্ট বয়ানে। আবেদনপত্র ইংরেজি/ হিন্দিতে পূরণ করতে হবে। সম্প্রতি তোলা পাসপোর্ট মাপের ছবি আবেদনপত্র ও অ্যাডমিট কার্ডের নির্দিষ্ট স্থানে সেঁটে দিতে হবে। http://www.bro.gov.in/WriteReadData/linkimages/1406325940-12.pdf লিঙ্কে দরখাস্তের বয়ান সহ পুরো বিজ্ঞপ্তিটি দেখতে পাওয়া যাবে। পূরণ করা আবেদনপত্র অ্যাকনলেজমেন্ট সহ রেজিস্টার্ড পোস্টে পাঠাতে হবে ‘Commandant, GREF CENTRE, Dighi Camp, Pune 411015’ ঠিকানায়। সরকারিভাবে বিজ্ঞপ্তি প্রকাশের ৪৫ দিনের মধ্যে আবেদন করতে হবে। সরকারিভাবে বিজ্ঞপ্তি প্রকাশিত হলে আবেদনের শেষ তারিখ আমাদের ওয়েব পোর্টালে জানিয়ে দেওয়া হবে।

 

Exit mobile version