Site icon জীবিকা দিশারী

সেইলে ৯৫ নার্স

WB Health Recruitment

স্টিল অথরিটি অব ইন্ডিয়া লিমিটেডের দুর্গাপুর স্টিল প্ল্যান্ট হাসপাতালে ৯৫ জন নার্স প্রফিশিয়েন্সি ট্রেনি নিয়োগ করা হবে। ওয়াক-ইন-ইন্টারভিউয়ের মাধ্যমে।

বিজ্ঞপ্তি নম্বর: DSP/PERS-NW/PTN/2019/2637.

যোগ্যতা: ১) বিএসসি (নার্সিং)/ জেনারেল নার্সিং অ্যান্ড মিডওয়াইফারিতে ডিপ্লোমা এবং ২) ইন্টার্নশিপ সার্টিফিকেট, ৩) রেজিস্ট্রেশন সার্টিফিকেট।

বয়সসীমা: ৩০ সেপ্টেম্বর ২০১৯ তারিখে বয়সের ঊর্ধ্বসীমা ৩০ বছর। সংরক্ষিত শ্রেণির প্রার্থীরা নিয়ম অনুযায়ী বয়সের ঊর্ধ্বসীমায় ছাড় পাবনে।

ট্রেনিংয়ের সময়সীমা ও স্টাইপেন্ড: ট্রেনিংয়ের সময়সীমা ১৮ মাস। প্রতি মাসে ৮০০০ টাকা করে স্টাইপেন্ড দেওয়া হবে, সঙ্গে ‘নলেজ এনহান্সমেন্ট অ্যালাউয়েন্স’ নির্দিষ্ট হারে, সর্বাধিক ৭০২০ টাকা। প্রতিদিন ৮ ঘণ্টা করে কাজ করতে হবে, সপ্তাহে একদিন ছুটি।

ইন্টারভিউয়ের দিন ও ঠিকানা: ইন্টারভিউ হবে আগামী ১ অক্টোবর সকাল ১০টা থেকে বিকেল ৫টা পর্যন্ত। ঠিকানা: Director’s Conference Hall, DSP Main Hospital, Durgapur-713205. Contact Person-Mr S Chowdhury, Dy Manager (Pers- M&HS), Contact No: 9434792872.

ইন্টারভিউয়ের দিন নির্দিষ্ট বয়ানে পূরণ করা আবেদনপত্র, সম্প্রতি তোলা পাসপোর্ট মাপের ৪ কপি রঙিন ছবি, সচিত্র পরিচয়পত্র (এপিক, প্যান কার্ড, আধার কার্ড), ইন্টার্নশিপ সার্টিফিকেট ও যাবতীয় প্রমাণপত্রাদির মূল ও জেরক্স সঙ্গে নিয়ে যেতে হবে। পূরণ করা আবেদনপত্রের স্ক্যান কপি আগামী ৩০ সেপ্টেম্বর বিকাল ৫টার মধ্যে dspintake@saildsp.co.in–এ পাঠিয়েও রাখতে পারেন। https://www.sailcareers.com/media/uploads/DSP_-_Detailed_Advt__PTN_2019.pdf লিঙ্কে দরখাস্তের বয়ান সহ বিজ্ঞপ্তিটি দেখতে পাওয়া যাবে। ট্রেনিং শেষে চাকরির কোনো নিশ্চয়তা কোনোপক্ষেই নেই। চাকরির জন্য দাবী করতে পারবে না, এই মর্মে নির্দিষ্ট বয়ানে অঙ্গীকার পত্র দিতে হবে। অন্যান্য প্রাসঙ্গিক তথ্য https://www.sail.co.in/ ওয়েবসাইটে জানা যাবে।

 

 

 

Exit mobile version