সেনাবাহিনীতে ৬০০ ট্রেডসম্যান, কুলি, সাফাইওয়ালা

schedule
2019-04-29 | 09:49h
update
2019-04-29 | 09:49h
person
জীবিকা দিশারী
domain
জীবিকা দিশারী

ভারতীয় সেনাবাহিনীতে ওয়েস্টার্ন কম্যান্ডের ১৩৬ (১) ইনফ্যান্ট্রি ব্রিগেড গ্রুপ পোর্টার কোম্পানিতে ৬০০ জন অসামরিক শ্রমিক (ট্রেডসম্যান, পোর্টার, সাফাইওয়ালা) নিয়োগ করা হবে। ১৭৯ দিনের চুক্তিতে।

শূন্যপদ: মেট/ বারবার/ ওয়াশ্যারম্যান/ কুক/ টেলর/ ইকুইপমেন্ট রিপেয়ারার/ কার্পেন্টার: ৫১। পোর্টার: ৫৪১। সাফাইওয়ালা: ৮।

যোগ্যতা, বয়সসীমা: শিক্ষাগত বা কারিগরি যোগ্যতার কথা কিছু বলা হয়নি, নিচের ওয়েবসাইটে খোঁজ করতে পারেন। সংশ্লিষ্ট কাজের অভিজ্ঞতা ও শারীরিক সক্ষমতা সম্পন্ন প্রার্থীরা ৬ মে ২০১৯ তারিখে ১৮-৪০ বছরের মধ্যে বয়স হলে আবেদন করতে পারেন।

Advertisement

বেতনক্রম: প্রতি মাসে বাঁধা ২১৬০০ টাকা। শারীরিক দিক থেকে পুরোপুরি সুস্থ হতে হবে এবং কোনোরকম সংক্রামক রোগ থাকলে আবেদন করতে পারবেন না। নিখরচায় রেশন দেওয়া হবে। থাকার ব্যবস্থা হতে পারে মাঠে তাঁবুতে, পাওয়া গেলে।

প্রার্থী বাছাই পদ্ধতি: ইন্টারভিউয়ের মাধ্যমে প্রার্থী বাছাই করা হবে।

ইন্টারভিউয়ের তারিখ, স্থান: ইন্টারভিউ হবে ৬ মে থেকে ১০ মে ২০১৯ সকাল ৮টা থেকে বিকাল ৫টা পর্যন্ত। ঠিকানা: Poari Village, Distt, Kinnaur (Army Camp Shongthong)। ইন্টারভিউয়ের দিন যাবতীয় প্রমাণপত্রাদির মূল সহ তিনটি করে জেরক্স, ক্যারেকটার সার্টিফিকেট (১ এপ্রিল ২০১৯ বা তার পরে গেজেটেড অফিসারকে দিয়ে ইস্যু করা), সচিত্র পরিচয়পত্র (ভোটার কার্ড/ আধার কার্ড/ গ্রাম পঞ্চায়েত থেকে ইস্যু করা সার্টিফিকেট), পুলিশ ভেরিফিকেশন সার্টিফিকেটের মূল সঙ্গে নিয়ে যেতে হবে।

আরও বিস্তারিত জানা যাবে www.indianarmy.nic.in ওয়েবসাইট বা সরাসরি কেন্দ্রীয় বিজ্ঞাপন/প্রচার অধিকার ডিএভিপির এই লিঙ্ক থেকে:

http://www.davp.nic.in/WriteReadData/ADS/eng_10604_1_1920b.pdf

 

 

Advertisement

Imprint
Responsible for the content:
jibikadishari.co.in
Privacy & Terms of Use:
jibikadishari.co.in
Mobile website via:
WordPress AMP Plugin
Last AMPHTML update:
23.04.2024 - 18:50:22
Privacy-Data & cookie usage: