স্বনির্ভর গোষ্ঠী সুপারভাইজার নিয়োগ

schedule
2018-07-18 | 13:38h
update
2018-07-18 | 13:38h
person
জীবিকা দিশারী
domain
জীবিকা দিশারী

উত্তর ২৪ পরগনা জেলায় স্বনির্ভর গোষ্ঠী ও স্বনিযুক্তি বিভাগে ১৩ জন সুপারভাইজার নিয়োগ করা হবে। পদগুলি অস্থায়ী। বিজ্ঞপ্তি নম্বর: 679(A)/Recruit-Adv./SHG&SE dated-06.07.18.

যোগ্যতা: যে-কোনো বিষয়ে অনার্স নিয়ে গ্র্যাজুয়েট তরুণ-তরুণীরা কম্পিউটারে ওয়ার্ড, এক্সেল, পাওয়ার পয়েন্টের কাজ সহ অ্যাকাউন্টিং প্যাকেজ জানা থাকলে আবেদন করতে পারেন। কম্পিউটার শিক্ষার নামী প্রতিষ্ঠান থেকে টাইপিং স্পিডের সার্টিফিকেট থাকতে হবে। উত্তর ২৪ পরগনার বাসিন্দা হতে হবে।

Advertisement

বয়স: ১-১-২০১৮ অনুযায়ী ৪০ বছরের মধ্যে। সরকারি নিয়ম অনুযায়ী তফশিলি জাতি, তফশিলি উপজাতি, ওবিসি প্রমুখ প্রার্থীদের বয়সের ছাড়ের ব্যবস্থা আছে।

শূন্যপদ: অসংরক্ষিত ১, অসংরক্ষিত (ইসি) ২, অসংরক্ষিত (কৃতী খেলোয়াড়) ১, অসংরক্ষিত (প্রাক্তন সমরকর্মী) ১, তফশিলি জাতি ১, তফশিলি জাতি (ইসি) ৩, তফশিলি জাতি (প্রাক্তন সমরকর্মী) ১ তফশিলি উপজাতি ১, তফশিলি উপজাতি (ইসি) ১, ওবিসি-বি (ইসি) ১।

বেতন: মোট বেতন ১২,৬০০ টাকা, যাতায়াতের ভাতা ১০০০ টাকা।

প্রার্থিবাছাই পদ্ধতি: কম্পিউটার টেস্ট হবে আগামী ১২ আগস্ট। পাশ করলে সাক্ষাৎকার। ২ আগস্ট থেকে ১০ আগস্ট পর্যন্ত অনলাইনে অ্যাডমিট কার্ড ডাউনলোড করতে হবে। মাধ্যমিক, উচ্চ মাধ্যমিক, অনার্স এবং উক্ত টেস্টে পাওয়া নম্বর অনুযায়ী চূড়ান্ত মেধাতালিকা তৈরি হবে। ফর্ম পূরণের পর তার প্রিন্ট-আউট বের করে রাখতে হবে যা পরীক্ষার সময় কাজে লাগবে।

আবেদন পদ্ধতি: আবেদন করতে হবে অনলাইনে ২৫ জুলাইয়ের মধ্যে, এই ওয়েবসাইটে: www.north24parganas.gov.in (Recruitment-Apply online)। পাসপোর্ট মাপের সাম্প্রতিক রঙিন ফটো ও সাদা কাগজে কালো কালিতে করা পুরো সই স্ক্যান করে রাখতে হবে (মাপ হতে হবে ছবির ৩০-৫০ কেবি, সই ১০-২০ কেবি)। বিশদ বিবরণ পাওয়া যাবে এই লিঙ্কে: http://139.59.36.97/NOTICE.pdf

আবেদনপত্র পাওয়া যাবে সরাসরি এই লিঙ্কে ক্লিক করেও: http://139.59.36.97/online_app_frm.php

 

 

 

 

Advertisement

Imprint
Responsible for the content:
jibikadishari.co.in
Privacy & Terms of Use:
jibikadishari.co.in
Mobile website via:
WordPress AMP Plugin
Last AMPHTML update:
24.04.2024 - 08:00:42
Privacy-Data & cookie usage: