কল্যাণীর জেএনএম হাসপাতালে ১৪৪ অধ্যাপক, ক্লিনিক্যাল টিউটর নিয়োগ

1378
0

ওয়েস্ট বেঙ্গল ইউনিভার্সিটি অব হেলথ সায়েন্সেসের অধীন কল্যাণীর কলেজ অব মেডিসিন অ্যান্ড জেএনএম হাসপাতালে চারটি পৃথক বিজ্ঞপ্তির মাধ্যমে অ্যাসিস্ট্যান্ট প্রফেসর, ডেমনস্ট্রেটর/ ক্লিনিক্যাল টিউটর, প্রফেসর ও অ্যাসোশিয়েট প্রফেসর নিয়োগ করা হবে।

১) মেমো নম্বর: OG/WBUHS/2020-21/671. অ্যাসিস্ট্যান্ট প্রফেসর।শূন্যপদ: ৫৩ (অ্যানাস্থেশিয়োলজি ৮, ফরেনসিক মেডিসিন অ্যান্ড টক্সিকোলজি ১, জেনারেল মেডিসিন ৯, জেনারেল সার্জারি ৯, অবস্টেট্রিক্স অ্যান্ড গাইনোকোলজি ৭, অপথ্যালমোলজি ১, পেডিয়্যাট্রিক্স ১১, প্যাথোলজি ৪, ফার্মাকোলজি ১, রেডিও ডায়গনোসিস ২)। বেতনক্রম: ৯০০০-৪০৫০০ টাকা সঙ্গে গ্রেড পে ও অন্যান্য ভাতা। বয়সসীমা: ১ সেপ্টেম্বর ২০২০ তারিখের হিসেবে বয়স হতে হবে ৫০ বছরের কম।

২) মেমো নম্বর: OG/WBUHS/2020-21/672. প্রফেসর। শূন্যপদ: ১০ (অ্যানাস্থেশিয়োলজি ২, জেনারেল মেডিসিন ৩, পেডিয়্যাট্রিক্স ৩, ফার্মাকোলজি ১, রেডিওডায়াগনোসিস ১)। বেতনক্রম: ৩৭৪০০-৬৭০০০ টাকা, সঙ্গে গ্রেড পে ও অন্যান্য ভাতা। বয়সসীমা: বয়স হতে হবে ৫৮ বছরের কম।

 

৩) মেমো নম্বর: OG/WBUHS/2020-21/673. অ্যাসোশিয়েট প্রফেসর শূন্যপদ: ৯ (অ্যানাস্থেশিয়োলজি ২, অ্যানাটমি ১, জেনারেল সার্জারি ২, প্যাথোলজি ১, পেডিয়্যাট্রিক্স ১, রেডিওডায়াগনোসিস ২)। বেতনক্রম: ৯০০০-৪০৫০০ টাকা সঙ্গে গ্রেড পে ও অন্যান্য ভাতা। বয়সসীমা: বয়স ৫৫ বছরের কম।

 

৪) মেমো নম্বর: OG/WBUHS/2020-21/674. ডেমনস্ট্রেটর/ ক্লিনিক্যাল টিউটর পদে ৭২ জন নিয়োগ করা হবে। শূন্যপদ: ৭২ (অ্যানাস্থেশিয়া ৭, অ্যানাটমি ২, বায়োকেমিস্ট্রি ২, ফরেনসিক মেডিসিন ৪, জেনারেল মেডিসিন ১২, জেনারেল সার্জারি ১২, মাইক্রোবায়োলজি ২, অবস্টেট্রিক্স অ্যান্ড গাইনোকোলজি ১২. অর্থোপেডিক্স ১, ওটিও রাইনো ল্যারিনজোলজি ১, পেডিয়্যাট্রিক্স ২, ফার্মাকোলজি ১, ফিজিওলজি ১, সায়কিয়্যাট্রি ১)। বেতনক্রম: ৯০০০-৪০৫০০ টাকা সঙ্গে গ্রেড পে ও অন্যান্য ভাতা। বয়সসীমা: ৪৫ বছরের কম।

 

যোগ্যতা ইত্যাদি: সবক্ষেত্রেই মেডিক্যাল কাউন্সিল অব ইন্ডিয়ার নিয়ম অনুযায়ী শিক্ষাগত যোগ্যতা থাকতে হবে। বিস্তারিত জানা যাবে www.mciindia.org ওয়েবসাইটে। শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞসা সম্পূর্ণ হতে হবে ১ সেপ্টেম্বর ২০২০ তারিখের মধ্যে। বয়স, যোগ্যতা, অভিজ্ঞতার শর্ত পূরণ হতে হবে ১ সেপ্টেম্বর ২০২০ তারিখের হিসেবে। সংরক্ষিত শ্রেণির প্রার্থীরা নিয়ম অনুযায়ী বয়সের ঊর্ধ্বসীমায় ছাড় পাবেন।

আবেদনের ফি: সবকটি বিজ্ঞপ্তির ক্ষেত্রেই সাধারণ প্রার্থীদের ৫০০ টাকা ও ওবিসি প্রার্থীদের ২৫০ টাকা। ফি দিতে হবে ১৫৩৭৯৪৪৪১৯ অ্যাকাউন্ট নম্বরে, আফএফএস কোড: CBIN0281353, সেন্ট্রাল ব্যাঙ্ক অব ইন্ডিয়া, শাখা- সল্টলেক সেক্টর ওয়ান, কলকাতা ৭০০০৬৪, ব্র্যাঞ্চ কোড ০১৩৫৩, দ্য ওয়েস্ট বেঙ্গল ইউনিভার্সিটি অব হেলথ সায়েন্সেস, কলকাতা-র অনুকূলে প্রদেয় হবে। তপশিলি জাতি/ উপজাতি প্রার্থীদের ফি দিতে হবে না।

আবেদনের পদ্ধতি: নির্দিষ্ট বয়ানে পূরণ করা আবেদনপত্র যাবতীয় প্রমাণপত্রাদির স্ক্যান করা কপি সহ আগামী ৬ অক্টোবেরর মধ্যে পাঠাতে হবে recruitment@wbuhs.ac.in ইমেল আইডিতে। https://wbuhs.ac.in/ ওয়েবসাইট থেকে অন্যান্য প্রাসঙ্গিক তথ্য জানা যাবে।

আবেদনপত্রের বয়ান সহ বিজ্ঞপ্তি দেখা যাবে নিচের লিঙ্কে:

মেমো নম্বর: OG/WBUHS/2020-21/671

https://wbuhs.ac.in/wp-content/uploads/2020/09/Advertisement-for-the-post-of-Assistant-Professor-COMJNMH-Kalyani.pdf

মেমো নম্বর: OG/WBUHS/2020-21/672

https://wbuhs.ac.in/wp-content/uploads/2020/09/Advertisement-for-the-post-of-Professor-2020-Direct-Recruitment-II.pdf

মেমো নম্বর: OG/WBUHS/2020-21/673

https://wbuhs.ac.in/wp-content/uploads/2020/09/Advertisement-to-the-post-of-Associate-Professor-2020-Direct-Recruitment-II.pdf

মেমো নম্বর: OG/WBUHS/2020-21/674

https://wbuhs.ac.in/wp-content/uploads/2020/09/Advertisement-for-the-post-of-Demonstrator-or-Clinical-Tutor-2020-Direct-Recruitment.pdf

 

লাইভ টিভি দেখুন:   https://chetana.tv/

বাংলার প্রথম এডুকেশনাল চ্যানেল