হুগলি জেলায় বেঞ্চ ক্লার্ক, এলডিএ, নাইট গার্ড নিয়োগ

17992
0
Government Job in West Bengal, dakshin dinajpur recruitment, Dakshin Dinjapur District Court, District Judge Court Job

হুগলি জেলায় জুভেনাইল জাস্টিস বোর্ডে চুক্তির ভিত্তিতে একাধিক পদে নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। বিজ্ঞপ্তি নম্বর– 974/SW-Hug, Dated: 14/09/2020

শূন্যপদ: বেঞ্চ ক্লার্ক ১, লোয়ার ডিভিশন ক্লার্ক-কাম-টাইপিস্ট ১, আদার্লি ১, নাইট গার্ড ১।

যোগ্যতা ও বেতন:

বেঞ্চ ক্লার্ক- উচ্চ মাধ্যমিক বা সমতুল পাশ হতে হবে। ১ জানুয়ারি, ২০২০ অনুযায়ী বয়স হতে হবে ২১ থেকে ৪০-এর মধ্যে। মাসিক বেতন ১৪,৭০০ টাকা।

লোয়ার ডিভিশন ক্লার্ক-কাম-টাইপিস্ট- মাধ্যমিক বা সমতুল পাশ হতে হবে। ১ জানুয়ারি, ২০২০ অনুযায়ী বয়স হতে হবে ২১ থেকে ৪০-এর মধ্যে। মাসিক বেতন ১১,৮৮০ টাকা।

আদার্লি- অষ্টম শ্রেণি পাশ হতে হবে। ১ জানুয়ারি, ২০২০ অনুযায়ী বয়স হতে হবে ২১ থেকে ৪০ এর মধ্যে। মাসিক বেতন ৭০০০ টাকা।

নাইট গার্ড- অষ্টম শ্রেণি পাসাহ হতে হবে। ১ জানুয়ারি, ২০২০ অনুযায়ী বয়স হতে হবে ২১ থেকে ৪০ এর মধ্যে। মাসিক বেতন ৭০০০ টাকা।

আবেদন: বেঞ্চ ক্লার্ক ও  লোয়ার ডিভিশন ক্লার্ক-কাম-টাইপিস্ট পদের জন্য অনলাইনে আবেদন করতে হবে। আবেদন করার শেষ তারিখ ১ অক্টোবর , ২০২০। বাকি দুটি পদের জন্য অফলাইনে আবেদন করতে হবে। আবেদন পত্রের নমুনা ওয়েবসাইট থেকে ডাউনলোড করে নিতে হবে। পৌঁছতে হবে আগামী ১ অক্টোবর, ২০২০-এর মধ্যে। আবেদন পত্রের সঙ্গে সমস্ত প্রয়োজনীয় নথির নিজের অ্যাটেস্টেড কপি ও ২টি সাম্প্রতিক পাসপোর্ট সাইজ ছবি দিতে হবে। আবেদন পত্রের খামের ওপর আর্দালি / নাইট গার্ড পদের নাম উল্লেখ করে দিতে হবে।

অনলাইন আবেদন লিংক: http://hooghly.gov.in/online_recruitment_home.htm

অফলাইনে আবেদন পাঠানোর ঠিকানা: The District Social Welfare Officer, Social Welfare Section, Old Collectorate Building, Office of the District Magistrate, Hoogly, PIN-712101

অফলাইনে আবেদন পত্র নমুনা ডাউনলোড লিংকhttp://www.hooghly.gov.in/public_doc/974_%20Recruitment%20of%20JJB.pdf

কেন্দ্রীয় স্টাফ সিলেকশন কমিশনের একাধিক গুরুত্বপূর্ণ পরীক্ষার তারিখ ঘোষণা

Hoogly, WBJOBS, WBRecruitment