সাউথ সেন্ট্রাল কোলফিল্ডস ভুয়ো: কোল ইন্ডিয়ার সতর্কীকরণ

917
0
SECL Recruitment 2024

সম্প্রতি বিভিন্ন ওয়েবসাইটে একটি বিজ্ঞপ্তি প্রকাশিত হয়, সাউথ সেন্ট্রাল কোলফিল্ডস লিমিটেডে ৮৮,৫৮৫টি পদে নিয়োগের জন্য অনলাইন আবেদন গ্রহণের। সেই সংস্থার ওয়েবসাইটে গিয়ে হুবহু সরকারি আদলে তৈরি বিজ্ঞপ্তিটির ভিত্তিতে এই সংক্রান্ত একটি খবর জীবিকা দিশারীর ওয়েবসাইটেও প্রকাশিত হয়।

কোল ইন্ডিয়া লিমিটেড থেকে পরে একটি বিজ্ঞপ্তি দিয়ে জানানো হয়েছে, এই নিয়োগ সংক্রান্ত বিজ্ঞপ্তি ও খবর সম্পূর্ণ মিথ্যা এবং ভুয়ো এবং তাতে কোল ইন্ডিয়া কোনোভাবে অংশগ্রহণ করছে না। কোল ইন্ডিয়া জানাচ্ছে, ওই বিজ্ঞপ্তিতে এও দাবি করা হয়েছে যে, তারা ভারত সরকারের কয়লা মন্ত্রক ও কোল ইন্ডিয়া লিমিটেডের অধীন একটি কোম্পানি। কোল ইন্ডিয়ার সতর্কীকরণে জানানো হয়েছে, কোল ইন্ডিয়ার সাউথ সেন্ট্রাল কোল ফিল্ডস লিমিটেড বলে কোনো সাবসিডিয়ারি সংস্থা নেই।

কোল ইন্ডিয়ার এই সতর্কীকরণ দেখা যাবে এই লিঙ্কে: https://www.coalindia.in/DesktopModules/DocumentList/documents/PubliceNotice.pdf

বিজ্ঞপ্তিটি ভুয়ো জানার সঙ্গে-সঙ্গে আমরাও খবরটি তুলে নিয়েছি। ওই ওয়েবসাইটটিও সম্ভবত নিষ্ক্রিয় হয়ে গেছে। সংস্থাটি কোল ইন্ডিয়ার এমন কথা আমরাও বলিনি, আরও অন্যান্য প্রাসঙ্গিক তথ্য জানার জন্য মূল বিজ্ঞপ্তি দেখতে বলে তার লিঙ্কও দিয়ে দিয়েছি। আরও বিশদ খোঁজখবর করে ভুয়ো ওয়েবসাইট জানতে কিছুটা দেরি হবার জন্য দুঃখিত।

 

 

সাউথ সেন্ট্রাল কোলফিল্ডস ভুয়ো: কোল ইন্ডিয়ার সতর্কীকরণ