এয়ার ইন্ডিয়ায় ৫৭ স্টোর এজেন্ট

709
0
air india officer recruitment

ভারত সরকারের এয়ার ইন্ডিয়া লিমিটেড, দিল্লিতে ৫৭ জন স্টোর এজেন্ট নিয়োগ করবে পাঁচ বছরের চুক্তিতে। ওয়াক-ইন-সিলেকশনের মাধ্যমে প্রার্থী বাছাই করা হবে।

শূন্যপদের বিন্যাস: ৫৭ (অসংরক্ষিত ২৫, তপশিলি জাতি ৮, তপশিলি উপজাতি ৪, ওবিসি ১৫, ইডব্লুএস ৫)।

যোগ্যতা: কোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে যে-কোনো শাখায় ন্যূনতম তিন বছরের গ্র্যাজুয়েট, সঙ্গে ইনভেন্টরি ম্যানেজমেন্ট/ স্টোর/ ওয়্যারহাউস ম্যানেজমেন্টের কাজে অন্তত দু বছরের অভিজ্ঞতা। হিন্দি ও ইংরেজি ভাষা জানতে হবে। হিন্দি ও ইংরেজি ভাষা লিখতে, পড়তে ও কথা বলতে জানা বাঞ্ছনীয়। কম্পিউটার ও টাইপিংয়ের জ্ঞান, ইআরপি সিস্টেমে কাজ করে থাকলে ও ভারী/ হালকা যান চালানোর বৈধ ড্রাইভিং লাইসেন্স থাকলে অগ্রাধিকার। শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা সম্পূর্ণ হতে হবে ১ অক্টোবর ২০১৯ তারিখের মধ্যে।

বয়সসীমা: ১ অক্টোবর ২০১৯ তারিখের হিসেবে বয়স হতে হবে ২১-৩৩ বছরের মধ্যে। সংরক্ষিত শ্রেণির প্রার্থীরা নিয়ম অনুযায়ী বয়সের ঊর্ধ্বসীমায় ছাড় পাবেন।

পারিশ্রমিক: ২১০০০ টাকা, সঙ্গে অন্যান্য ভাতা।

প্রার্থী বাছাই পদ্ধতি: মেটিরিয়াল ম্যানেজমেন্টের জব নলেজ (৩০ নম্বর), কমিউনিকেশন স্কিল (২০ নম্বর), পার্সোন্যালিটি (ফিজিক্যাল অ্যাপিয়ারেন্স/ অ্যাটিটিউড) এবং জেনারেল অ্যাওয়্যারনেস (৩০ নম্বর), ইআরপি সিস্টেম/ কম্পিউটার ও কাস্টম ডকুমেন্টের জ্ঞান (১০ নম্বর)। মোট ১০০ নম্বর। কোয়ালিফাইং মার্কস ৬০।

আবেদনের ফি: ১০০০ টাকা। ডিমান্ড ড্রাফটের মাধ্যমে ফি দিতে হবে, ডিমান্ড ড্রাফট কাটতে হবে ‘Air India Ltd’-এর অনুকূলে, প্রদেয় হবে দিল্লিতে। ডিমান্ড ড্রাফটের পিছনে নিজের নাম ও ফোন নম্বর লিখতে হবে। তপশিলি জাতি/ উপজাতি ও প্রাক্তন সেনাকর্মীদের ফি দিতে হবে না।

আবেদনের পদ্ধতি: www.airindia.in ওয়েবসাইটে গিয়ে রেজিস্ট্রেশন ফর্ম পূরণ করতে হবে। বৈধ ইমেল আইডি ও মোবাইল নম্বর থাকতে হবে। রেজিস্ট্রেশন ফর্মের প্রিন্ট-আউট, সম্প্রতি তোলা পাসপোর্ট মাপের দুটি ছবি, ডিমান্ড ড্রাফট ও যাবতীয় প্রমাণপত্রাদির মূল ও জেরক্স সহ ওয়াক-ইন-সিলেকশনে হাজির হতে হবে। ওয়াক-ইন-সিলেকশনের তারিখ সম্পর্কে সময়মতো ওয়েবসাইট থেকে জানা যাবে। অন্যান্য প্রাসঙ্গিক তথ্য জানা যাবে উপরোক্ত ওয়েবসাইটে।