এনএমডিসিতে ৬৭ এগজিকিউটিভ ট্রেনি

1181
0
HSCL Recruitment 2024

কেন্দ্রীয় সরকারের ন্যাশনাল মিনারেল ডেভেলপমেন্ট কর্পোরেশনে (এনএমডিসি লিমিটেড) ৬৭ জন এগজিকিউটিভ ট্রেনি নিয়োগ করা হবে। এমপ্লয়মেন্ট নোটিফিকেশন নম্বর: ০৩/২০২০। বৈধ গেট স্কোর থাকতে হবে।

শূন্যপদ: ইলেক্ট্রিক্যাল: ১০, মেটিরিয়াল ম্যানেজমেন্ট: ২৫, মেকানিক্যাল: ১৪, মাইনিং: ১৮।

যোগ্যতা: সংশ্লিষ্ট ডিসিপ্লিনে পূর্ণ সময়ের ইঞ্জিনিয়ারিং বা টেকনোলজিতে ব্যাচেলর ডিগ্রি। সবক্ষেত্রেই কোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে ন্যূনতম ৬০ শতাংশ নম্বর নিয়ে পাশ করে থাকতে হবে (তপশিলি জাতি/ উপজাতি ও শারীরিক প্রতিবন্ধীদের ক্ষেত্রে ৫০ শতাংশ নম্বর থাকলে আবেদন করতে পারবেন)।

ইলেক্ট্রিক্যালের সমতুল ট্রেড ইলেক্ট্রিক্যাল, ইলেক্ট্রিক্যাল অ্যান্ড ইলেক্ট্রনিক্স, পাওয়ার সিস্টেমস অ্যান্ড হাই ভোল্টেজ ইঞ্জিনিয়ারিং, পাওয়ার ইলেক্ট্রনিক্স।

মেকানিক্যালের সমতুল মেকানিক্যাল, মেকানিক্যাল অ্যান্ড অটোমেশন, ইন্ডাস্ট্রিয়াল অ্যান্ড প্রোডাকশন ইঞ্জিনিয়ারিং, মেকানিক্যাল প্রোডাকশন, প্রোডাকশন ইঞ্জিনিয়ারিং, মাইনিং মেশিনারি।

মাইনিংয়ের ক্ষেত্রে মাইনিং ইঞ্জিনিয়ারিং।

মেটিরিয়ালস ম্যানেজমেন্টের ক্ষেত্রে ইলেক্ট্রিক্যাল/ মেকানিক্যাল/ মাইনিং।

ইলেক্ট্রিক্যালের গেট পেপার কোড ইই, মেকানিক্যালের এমই, মাইনিংয়ের এমএন, মেটিরিয়াল ম্যানেজমেন্টের ইই/ এমই/ এমএন।

বয়সসীমা: ২১ মার্চ ২০২১ তারিখের হিসেবে বয়সের ঊর্ধ্বসীমা ২৭ বছর। সংরক্ষিত শ্রেণির প্রার্থীরা নিয়ম অনুযায়ী বয়সের ঊর্ধ্বসীমায় ছাড় পাবেন।

আবেদনের ফি: ৫০০ টাকা। তপশিলি জাতি/ উপজাতি, শারীরিক প্রতিবন্ধী ও প্রাক্তন সেনাকর্মীদের ফি দিতে হবে না।

প্রার্থী বাছাই পদ্ধতি: গেট পাশ করা প্রার্থীদের গ্রুপ ডিসকাশন ও ইন্টারভিউয়ের মাধ্যমে বাছাই করা হবে.

আবেদনের পদ্ধতি: www.nmdc.co.in ওয়েবসাইটে গিয়ে অনলাইন আবেদন করতে হবে। সরাসরি https://jobapply.in/nmdc2021gate/Registration.aspx লিঙ্কে গিয়েও আবেদন করা যাবে। বৈধ ইমেল আইডি ও মোবাইল নম্বর থাকতে হবে। অনলাইন আবেদন করা যাবে আগামী ২১ মার্চ পর্যন্ত। অনলাইনে পূরণ করা আবেদনপত্রের প্রিন্ট-আউট, যাবতীয় প্রমাণপত্রাদির স্ব-প্রত্যয়িত জেরক্স ও গেট পরীক্ষার অ্যাডমিট কার্ডের কপি সহ পাঠাতে হবে, পৌঁছনো চাই ৫ এপ্রিলের মধ্যে, Post Box No 1382, Post office, Humayun Nagar, Hyderabad, Telangana State, Pin 500028 ঠিকানায়। গেট সম্পর্কে বিস্তারিত জানা যাবে http://gate.iitb.ac.in ওয়েবসাইটে।

বিজ্ঞপ্তি দেখতে ক্লিক করুন