আইটিআই লিমিটেডে ৬০ অ্যাসিঃ এগজিকিউটিভ ইঞ্জিনিয়ার

996
0
ITI Limited

ইন্ডিয়ান টেলিফোন ইন্ডাস্ট্রিজ লিমিটেডে ৬০ জন অ্যাসিস্ট্যান্ট এগজিকিউটিভ ইঞ্জিনিয়ার ট্রেনি নিয়োগ করা হবে। নিচের যোগ্যতার যে-কোনো ভারতীয়রা আবেদন করতে পারবেন। Advertisement Ref. No ITI/COMP/01/28/18/08   Dated: 11.09.2018.

পারিশ্রমিক: ট্রেনিং চলাকালীন প্রথম বছরে মাসে ১৫০০০ টাকা করে এবং দ্বিতীয় বছরে মাসে ১৬০০০ টাকা করে স্টাইপেন্ড দেওয়া হবে। ট্রেনিং শেষে তিন বছরের মেয়াদের ভিত্তিতে নিয়োগ, তখন প্রতি মাসে পারিশ্রমিক ৩৫৬৭৩ টাকা, সঙ্গে অন্যান্য ভাতা। কোম্পানি প্রয়োজন মনে করলে প্রার্থীর কর্মপারদর্শিতার ভিত্তিতে পরে নিয়মিত পদে নিয়োগ হতে পারে।

যোগ্যতা: কোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় বা ইনস্টিটিউট থেকে ন্যূনতম ৬০ শতাংশ নম্বর নিয়ে সিভিল, ইলেক্ট্রিক্যাল, ইলেক্ট্রনিক্স অ্যান্ড কমিউনিকেশন, ইলেক্ট্রনিক্স অ্যান্ড ইলেক্ট্রিক্যাল, টেলিকমিউনিকেশন, ইন্ডাস্ট্রিয়াল অ্যান্ড প্রোডাকশন, ইনফরমেশন টেকনোলজি, কেমিক্যাল, কম্পিউটার সায়েন্স, মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিংয়ে গ্র্যাজুয়েট ডিগ্রি। তপশিলি জাতি/ উপজাতি ও শারীরিক প্রতিবন্ধী প্রার্থীদের ক্ষেত্রে ৫৮ শতাংশ নম্বর থাকলেও আবেদন করতে পারবেন। শিক্ষাগত যোগ্যতা সম্পূর্ণ হতে হবে ১১ সেপ্টেম্বর ২০১৮ তারিখের মধ্যে। প্রার্থীকে শারীরিক দিক থেকে পুরোপুরি সুস্থ হতে হবে।

বয়সসীমা: ১১ সেপ্টেম্বর ২০১৮ তারিখের হিসেবে বয়সের ঊর্ধ্বসীমা ২৮ বছর। সংরক্ষিত শ্রেণির প্রার্থীরা নিয়ম অনুযায়ী বয়সের ঊর্ধ্বসীমায় ছাড় পাবেন।

প্রার্থী বাছাই পদ্ধতি: ইন্টারভিউ, নথিপত্র যাচাই ও মেডিকেল টেস্টের মাধ্যমে প্রার্থী বাছাই করা হবে।

আবেদনের ফি: ৩০০ টাকা। অ্যাকাউন্ট পেয়ি ডিমান্ড ড্রাফটের মাধ্যমে ফি দিতে হবে। ডিমান্ড ড্রাফট কাটতে হবে ITI Limited, Corporate Office, Bangalore-এর অনুকূলে। ডিমান্ড ড্রাফটের পিছন দিকে প্রার্থীর নাম ও ঠিকানা লিখে দিতে হবে। তপশিলি জাতি/ উপজাতি ও শারীরিক প্রতিবন্ধী প্রার্থীদের ফি দিতে হবে না।

আবেদনের পদ্ধতি: http://careers.itiltd-india.com/instructions_corp_be লিঙ্কে গিয়ে অনলাইন আবেদন করতে হবে। অনলাইন পূরণ করা আবেদনপত্রের প্রিন্ট-আউট, ডিমান্ড ড্রাফট, কাস্ট সার্টিফিকেট ও যাবতীয় প্রমাণপত্রাদির জেরক্স পাঠাতে হবে ‘DY. GENERAL MANAGER, ITI LIMITED, REGD & CORPORATE OFFICE, ITI BHAVAN, DOORAVANI NAGAR, BENGALURU-560016’ ঠিকানায়, পৌঁছতে হবে ২৭ সেপ্টেম্বর ২০১৮ তারিখের মধ্যে। অনলাইন আবেদন করা যাবে ২৫ সেপ্টেম্বর ২০১৮ তারিখ পর্যন্ত। অন্যান্য প্রাসঙ্গিক তথ্য http://www.itiltd-india.com ওয়েবসাইট থেকে জানা যাবে।