হেভি ইঞ্জিনিয়ারিং কর্পোরেশনে ১৫০ নন-এগজিকিউটিভ ট্রেনি

1056
0
Heavy Engineering Corporation

হেভি ইঞ্জিনিয়ারিং কর্পোরেশন লিমিটেডে ১৫০ জন নন-এগজিকিউটিভ ট্রেনি নিয়োগ করা হবে। বিজ্ঞপ্তি নম্বর: RT/15/2018, Dated: 8.12.2018.

শূন্যপদ: আইটিআই ট্রেনি: ইলেক্ট্রিশিয়ান: ১৩। ফিটার: ১২। মেশিনিস্ট: ১০। টার্নার: ১০। ফোর্জার/ ফোর্জার কাম হিট ট্রিটার: ১। ফাউন্ড্রিম্যান/ মোল্ডার: ১০। ওয়েল্ডার: ৮। আরসিসি: ১।

ডিপ্লোমা ইঞ্জিনিয়ার ট্রেনি: মেকানিক্যাল/ টুল অ্যান্ড ডাই মেকিং: ২৩। সিভিল: ৫। মেটালার্জি/ ফাউন্ড্রি টেকনোলজি/ ফর্জ টেকনোলজি: ১০। ইলেক্ট্রিক্যাল: ১০। কেমিক্যাল: ৭।

পার্সোনেল ট্রেনি: শূন্যপদ ১৮। ফিনান্স ট্রেনি: শূন্যপদ ৮। আইটি ট্রেনি: শূন্যপদ ৪।

ট্রেনিংয়ের সময়সীমা স্টাইপেন্ড: সবক্ষেত্রেই ট্রেনিংয়ের সময়সীমা তিন বছর। আইটিআই ট্রেনিদের প্রথম বছরে মাসে ৬০০০, দ্বিতীয় বছরে ৭০০০ টাকা ও তৃতীয় বছরে ৮০০০ টাকা করে স্টাইপেন্ড দেওয়া হবে। ডিপ্লোমা ইঞ্জিনিয়ার ট্রেনির প্রথম বছরে ৮০০০ টাকা, দ্বিতীয় বছরে ৯০০০ টাকা ও তৃতীয় বছরে ১০০০০ টাকা। পার্সোনেল ট্রেনি, ফিনান্স ট্রেনি ও আইটি ট্রেনিদের ক্ষেত্রে প্রথম বছরে ১০০০০ টাকা, দ্বিতীয় বছরে ১১০০০ টাকা ও তৃতীয় বছরে ১২০০০ টাকা করে স্টাইপেন্ড দেওয়া হবে।

বয়সসীমা: ১ ডিসেম্বর ২০১৮ তারিখের হিসেবে বয়সের ঊর্ধ্বসীমা ২৮ বছর। তপশিলি জাতি/ উপজাতি, ওবিসি ও শারীরিক প্রতিবন্ধী প্রার্থীরা নিয়ম অনুযায়ী বয়সের ঊর্ধ্বসীমায় ছাড় পাবেন।

যোগ্যতা: আইটিআই ট্রেনি: হাই স্কুল/ ম্যাট্রিকুলেশন বা সমতুল পাশ সঙ্গে এনসিভিটি/ এসসিভিটি স্বীকৃত কোনো ইনস্টিটিউট থেকে আইটিআই বা সমতুল টেকনিক্যাল যোগ্যতা।

ডিপ্লোমা ইঞ্জিনিয়ার ট্রেনি: সংশ্লিষ্ট শাখায় ইঞ্জিনিয়ারিং ডিপ্লোমা কোর্স পাশ।

পার্সোনাল ট্রেনি ও ফিনান্স ট্রেনি: কোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয়/ ইনস্টিটিউট থেকে ন্যূনতম ৫৫ শতাংশ (তপশিলি জাতি/ উপজাতি ও শারীরিক প্রতিবন্ধীদের ৫০ শতাংশ) নম্বর নিয়ে পার্সোনেল ম্যানেজমেন্ট/ এইচআর/ ফিনান্সে স্পেশ্যালাইজেশন সহ এমবিএ।

আইটি ট্রেনি: কোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয়/ ইনস্টিটিউট থেকে ন্যূনতম ৫৫ শতাংশ (তপশিলি জাতি/ উপজাতি ও শারীরিক প্রতিবন্ধীদের ৫০ শতাংশ) নম্বর নিয়ে আইটি/ এমসিএ বিটেক।

প্রার্থী বাছাই পদ্ধতি: লেখা পরীক্ষা ও ট্রেড টেস্ট/ টাস্ক অবজারভেশন টেস্ট/ অ্যাপ্টিটিউড টেস্টের মাধ্যমে প্রার্থী বাছাই করা হবে।

আবেদনের ফি: ৮০০ টাকা। তপশিলি জাতি/ উপজাতি ও শারীরিক প্রতিবন্ধীদের ফি দিতে হবে না।

আবেদনের পদ্ধতি: http://hecltd.com/jobs-at-hec.php লিঙ্কে গিয়ে অনলাইন আবেদন করা যাবে। বৈধ ইমেল আইডি ও মোবাইল নম্বর থাকতে হবে। অনলাইন আবেদন করার আগে ছবি ও স্বাক্ষর স্ক্যান করে রাখতে হবে। অনলাইন আবেদন করার সময় নির্দিষ্ট স্থানে তা আপলোড করতে হবে। অনলাইন আবেদন করা যাবে ১৮ ডিসেম্বর সকাল ১০টা থেকে ৮ জানুয়ারি ২০১৯ তারিখ বিকাল ৫টা পর্যন্ত। আবেদন সংক্রান্ত কোনো জিজ্ঞাসা থাকলে ইমেল করতে পারেন recruitment@hecltd.com আইডিতে। অন্যান্য প্রাসঙ্গিক তথ্য www.hecltd.com ওয়েবসাইট থেকে জানা যাবে।