স্কুল সার্ভিসের প্রধান শিক্ষক/শিক্ষিকা নিয়োগের কাউন্সেলিং, অ্যাডমিট কার্ড, মামলার ফলে আরও প্রার্থীর পার্সোন্যালিটি টেস্ট

540
0
Folafal Final Pic

রাজ্য স্কুল সার্ভিস কমিশনের মাধ্যমে সরকার পোষিত/স্পন্সর্ড বেসরকারি স্কুলগুলিতে প্রধান শিক্ষক/শিক্ষিকা নিয়োগের ১ম এসএলএসটির ফলাফলের ভিত্তিতে নির্বাচিত প্রার্থীদের কাউন্সেলিং হবে আগামী ২২, ২৪, ২৫, ২৮ ও ২৯ জানুয়ারি, কমিশনের কেন্দ্রীয় দপ্তরের ঠিকানায়। কাদের কবে কাউন্সেলিং হবে তার সূচি পাওয়া যাবে কমিশনের ওয়েবসাইটে (www.westbengalssc.com)। কাউন্সেলিংয়ের কললেটারও ডাউনলোড করে নিতে হবে ওই ওয়েবসাইট থেকে, ১৪ অঙ্কের রোল নম্বর ও জন্মতারিখ উল্লেখ করে। আলাদা করে কাউকে চিঠি পাঠানো হবে না। কমিশনের ১৮ জানুয়ারির এই বিজ্ঞপ্তি (Memo. No. 66/6856/CSSC/ESTT/2019) দেখা যাবে এই লিঙ্কে ক্লিক করে:

http://www.westbengalssc.com/sscorg/wbssc/download/notice/Notice_Counselling%20of%20H.M-16.01.2019.pdf

মেধাতালিকা দেখাযাবে এই লিঙ্কে: http://www.westbengalssc.com/sscorg/wbssc/slst1FinalListHM/

কললেটার ডাউনলোড করা যাবে এই লিঙ্কে: http://www.westbengalssc.com/sscorg/wbssc/slst1CounsellingHMPH1/searchResult/

মহামান্য আদালতের রায়ের পরিপ্রেক্ষিতে বাড়তি আরও কিছু প্রার্থীর (যাঁরা মামলা করেছিলেন) ডকুমেন্ট ভেরিফিকেশন ও পার্সোন্যালিটি টেস্টও নেওয়া হবে, আগামী ২১ জানুয়ারি। তাঁদের ওই দিন সমস্ত প্রাসঙ্গিক মূল প্রমাণপত্রগুলি ও সেসবের এক সেট জেরক্স এবং ৩ কপি ফটো নিয়ে পার্সোন্যালিটি টেস্টের জন্য কমিশনের কেন্দ্রীয় দপ্তরের ঠিকানায় উপস্থিত হতে বলা হয়েছে ১৮ জানুয়ারির আরেকটি বিজ্ঞপ্তিতে (Memo. No. 63/6856/CSSC/ESTT/2019)। সেই বিজ্ঞপ্তি দেখা যাবে এই লিঙ্কে ক্লিক করে:

http://www.westbengalssc.com/sscorg/wbssc/download/notice/Public%20Notice-%20Additional%20P.T.-H.M-18.01.2019.pdf