হিন্দুস্তান অ্যারোনটিক্সে ১৬৫ অ্যাপ্রেন্টিস

820
0
Apprentice

হিন্দুস্তান অ্যারোনটিক্স লিমিটেডে ১৬৫ জন ইঞ্জিনিয়ারিং গ্র্যাজুয়েট অ্যাপ্রেন্টিস ও টেকনিশিয়ান ডিপ্লোমা অ্যাপ্রেন্টিস নিয়োগ করা হবে। বিজ্ঞপ্তি নম্বর: HAL/T&D/1614/20-21/245.

ইঞ্জিনিয়ারিং গ্র্যাজুয়েট অ্যাপ্রেন্টিসের শূন্যপদ: অ্যারোনটিক্যাল ইঞ্জিনিয়ার: ৫, কম্পিউটার ইঞ্জিনিয়ার: ৫, সিভিল ইঞ্জিনিয়ার: ২, ইলেক্ট্রিক্যাল ইঞ্জিনিয়ার: ১৮, ইলেক্ট্রনিক্স অ্যান্ড টেলিকমিউনিকেশন ইঞ্জিনিয়ার: ২০, মেকানিক্যাল ইঞ্জিনিয়ার: ৩০, প্রোডাকশন ইঞ্জিনিয়ার: ৪, ইনস্ট্রুমেন্টেশন ইঞ্জিনিয়ার: ৩।

টেকনিশিয়ান (ডিপ্লোমা) অ্যাপ্রেন্টিস: অ্যারোনটিক্যাল ইঞ্জিনিয়ার: ২, সিভিল ইঞ্জিনিয়ার: ২, কম্পিউটার ইঞ্জিনিয়ার: ৫, ইলেক্ট্রিক্যাল ইঞ্জিনিয়ার: ২০, ইলেক্ট্রনিক্স অ্যান্ড টেলিকমিউনিকেশন ইঞ্জিনিয়ার: ১৫, মেকানিক্যাল ইঞ্জিনিয়ার: ৩০, মেটালার্জি: ২, পলিমার: ২।

যোগ্যতা: ইঞ্জিনিয়ারিং গ্র্যাজুয়েট অ্যাপ্রেন্টিসের ক্ষেত্রে সংশ্লিষ্ট শাখায় ইঞ্জিনিয়ারিং গ্র্যাজুয়েট।

টেকনিশিয়ান (ডিপ্লোমা) অ্যাপ্রেন্টিসের ক্ষেত্রে সংশ্লিষ্ট শাখায় ইঞ্জিনিয়ারিং ডিপ্লোমা।

ট্রেনিংয়ের সময়সীমা: ১ বছর।

স্টাইপেন্ড: গ্র্যাজুয়েট অ্যাপ্রেন্টিসদের প্রতি মাসে ৯০০০ টাকা ও ডিপ্লোমা অ্যাপ্রেন্টিসদের প্রতি মাসে ৮০০০ টাকা করে স্টাইপেন্জ দেওয়া হবে।

আবেদনের পদ্ধতি: www.mhrdnats.gov.in পোর্টালে গিয়ে প্রথমে অ্যাপ্রেন্টিস হিসেবে নাম নথিভুক্ত করতে হবে। বৈধ ইমেল আইডি ও মোবাইল নম্বর থাকতে হবে। অনলাইন আবেদন করা যাবে আগামী ২৫ ফেব্রুয়ারি পর্যন্ত। অন্যন্য প্রাসঙ্গিক তথ্য জানা যাবে www.hal-india.com ওয়েবসাইটে।

বিজ্ঞপ্তি দেখতে ক্লিক করুন

`রাইস ট্যালেন্ট স্কলারশিপ টেস্ট’-এ রেজিস্ট্রেশন করতে ক্লিক করুন

আমাদের টেলিগ্রাম চ্যানেল ক্লিক করুন

লাইভ টিভি দেখুন: https://chetana.tv/

বাংলার প্রথম এডুকেশনাল চ্যানেল