উত্তর দিনাজপুর জেলায় ২২৬ আশা কর্মী নিয়োগ

729
0
Asha karmi recruitment 2022

উত্তর দিনাজপুরের ইসলামপুর সাব ডিভিশনের বিভিন্ন ব্লকে ২২৬ জন আশা কর্মী (অ্যাক্রিডিয়েটেড সোশ্যাল হেলথ অ্যাক্টিভিস্ট) নিয়োগ করা হবে (Asha recruitment 2022)।

নম্বর: 01/Genl./Health/ASHA.

যে সমস্ত ব্লকে আশা কর্মী নিয়োগ করা হবে সেগুলি হল- চোপড়া, ইসলামপুর, গোলপোখের-১, গোলপোখের-২, করণদিঘী।

শূন্যপদ: চোপড়া ব্লক: ২৬, ইসলামপুর: ৬৩, গোলপোখের-১: ২৬, গোলপোখের-২: ৪৩, করণদিঘী: ৬৮।

যোগ্যতা: বিবাহিতা/ বিধবা/ আইনগতভাবে পতিসঙ্গহীনা/ বিবাহ বিচ্ছিন্না মহিলা প্রার্থীরা এই পদের জন্য আবেদন করতে পারবেন। প্রার্থীকে সংশ্লিষ্ট গ্রামের বাসিন্দা হতে হবে। ২৯ ডিসেম্বর ২০২১ তারিখ অনুযায়ী বয়স হতে হবে ৩০-৪০ বdছরের মধ্যে, তপশিলি জাতি/ উপজাতি প্রার্থীদের ক্ষেত্রে বয়স হতে হবে ২২-৪০ বছরের মধ্যে। প্রার্থীকে মাধ্যমিক/ সমতুল পরীক্ষায় উত্তীর্ণ হতে হবে। স্ব-নির্ভরগোষ্ঠীর সদস্য/ প্রশিক্ষণপ্রাপ্ত দাই/ লিঙ্ক ওয়ার্কার হলে অগ্রাধিকার পাবেন।

আবেদনের পদ্ধতি: এ-ফোর মাপের কাগজে নির্দিষ্ট বয়ানে আবেদনপত্র পূরণ করতে হবে৷ www.uttardinajpur.nic.in ওয়েবসাইট থেকে দরখাস্তের বয়ান ডাউনলোড করা যাবে৷ একজন প্রার্থী একের বেশি আবেদনপত্র জমা করলে আবেদনপত্র বাতিল করে দেওয়া হবে৷ পূরণ করা আবেদনপত্রের সঙ্গে শিক্ষাগত যোগ্যতার প্রমাণপতত্র, বাসস্থানের প্রমাণপত্র ও অন্যান্য যাবতীয় প্রমাণপত্রাদির স্ব-প্রত্যয়িত জেরক্স দিতে হবে৷ পূরণ করা আবেদনপত্র ও অন্যান্য নথি আগামী ৩১ জানুয়ারি ২০২২ তারিখ বিকেল ৪টের মধ্যে সংশ্লিষ্ট বিডিও অফিসে জমা করতে হবে (Asha recruitment 2022)৷

দরখাস্তের বয়ান ডাউনলোড করতে ও নোটিসটি দেখতে ক্লিক করুন