Site icon জীবিকা দিশারী

উত্তর দিনাজপুর জেলায় ২২৬ আশা কর্মী নিয়োগ

Asha Worker Recruitment 2023

উত্তর দিনাজপুরের ইসলামপুর সাব ডিভিশনের বিভিন্ন ব্লকে ২২৬ জন আশা কর্মী (অ্যাক্রিডিয়েটেড সোশ্যাল হেলথ অ্যাক্টিভিস্ট) নিয়োগ করা হবে (Asha recruitment 2022)।

নম্বর: 01/Genl./Health/ASHA.

যে সমস্ত ব্লকে আশা কর্মী নিয়োগ করা হবে সেগুলি হল- চোপড়া, ইসলামপুর, গোলপোখের-১, গোলপোখের-২, করণদিঘী।

শূন্যপদ: চোপড়া ব্লক: ২৬, ইসলামপুর: ৬৩, গোলপোখের-১: ২৬, গোলপোখের-২: ৪৩, করণদিঘী: ৬৮।

যোগ্যতা: বিবাহিতা/ বিধবা/ আইনগতভাবে পতিসঙ্গহীনা/ বিবাহ বিচ্ছিন্না মহিলা প্রার্থীরা এই পদের জন্য আবেদন করতে পারবেন। প্রার্থীকে সংশ্লিষ্ট গ্রামের বাসিন্দা হতে হবে। ২৯ ডিসেম্বর ২০২১ তারিখ অনুযায়ী বয়স হতে হবে ৩০-৪০ বdছরের মধ্যে, তপশিলি জাতি/ উপজাতি প্রার্থীদের ক্ষেত্রে বয়স হতে হবে ২২-৪০ বছরের মধ্যে। প্রার্থীকে মাধ্যমিক/ সমতুল পরীক্ষায় উত্তীর্ণ হতে হবে। স্ব-নির্ভরগোষ্ঠীর সদস্য/ প্রশিক্ষণপ্রাপ্ত দাই/ লিঙ্ক ওয়ার্কার হলে অগ্রাধিকার পাবেন।

আবেদনের পদ্ধতি: এ-ফোর মাপের কাগজে নির্দিষ্ট বয়ানে আবেদনপত্র পূরণ করতে হবে৷ www.uttardinajpur.nic.in ওয়েবসাইট থেকে দরখাস্তের বয়ান ডাউনলোড করা যাবে৷ একজন প্রার্থী একের বেশি আবেদনপত্র জমা করলে আবেদনপত্র বাতিল করে দেওয়া হবে৷ পূরণ করা আবেদনপত্রের সঙ্গে শিক্ষাগত যোগ্যতার প্রমাণপতত্র, বাসস্থানের প্রমাণপত্র ও অন্যান্য যাবতীয় প্রমাণপত্রাদির স্ব-প্রত্যয়িত জেরক্স দিতে হবে৷ পূরণ করা আবেদনপত্র ও অন্যান্য নথি আগামী ৩১ জানুয়ারি ২০২২ তারিখ বিকেল ৪টের মধ্যে সংশ্লিষ্ট বিডিও অফিসে জমা করতে হবে (Asha recruitment 2022)৷

দরখাস্তের বয়ান ডাউনলোড করতে ও নোটিসটি দেখতে ক্লিক করুন

 

 

Exit mobile version