Site icon জীবিকা দিশারী

বেসিলে সুপারভাইজার, ইনভেস্টিগেটর ৫০০ নিয়োগ

BECIL Recruitment

কেন্দ্রীয় তথ্য ও সম্প্রচার মন্ত্রকের অধীনে ব্রডকাস্ট ইঞ্জিনিয়ারিং কন্সাল্ট্যান্টস ইন্ডিয়া লিমিটেডের (BECIL Recruitment 2022) অধীনে একাধিক পদে নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। বিজ্ঞপ্তি নম্বর ১১২। ইনভেস্টিগেটর এবং  সুপারভাইজার পদে নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। প্রাথমিকভাবে ৬ মাসের চুক্তির ভিত্তিতে নিয়োগ করা হবে।

শূন্যপদ : ইনভেস্টিগেটর মোট ৩৫০ টি পদ রয়েছে এবং সুপারভাইজার মোট ১৫০ টি পদ রয়েছে।

যোগ্যতা :

ইনভেস্টিগেটর – স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক ডিগ্রি থাকতে হবে। কম্পিউটারে কাজ করার জ্ঞান থাকতে হবে। স্থানীয় ভাষায় দক্ষতা থাকতে হবে। এনএসএসও বা লেবার ব্যুরো সার্ভে বা সেন্সাস-এ কাজ করার অভিজ্ঞতা থাকল অগ্রাধিকার পাওয়া যাবে। বয়স হতে হবে সর্বোচ্চ ৫০-এর ভেতরে। মাসিক সাম্মানিক হবে ২৪ হাজার টাকা প্রতি মাস।

সুপারভাইজার – স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক ডিগ্রি থাকতে হবে। কম্পিউটারে কাজ করার জ্ঞান থাকতে হবে। স্থানীয় ভাষায় দক্ষতা থাকতে হবে। এনএসএসও বা লেবার ব্যুরো সার্ভে বা সেন্সাস-এ কাজ করার অভিজ্ঞতা থাকল অগ্রাধিকার পাওয়া যাবে। বয়স হতে হবে সর্বোচ্চ ৫০-এর ভেতরে। মাসিক সাম্মানিক হবে ৩০ হাজার টাকা প্রতি মাস।

আবেদন – অনলাইনে ই-মেল মারফত আবেদন করতে হবে। আগামী ২৫ জানুয়ারি, ২০২২ তারিখের মধ্যে আবেদন পাঠাতে হবে। ওয়েবসাইট থেকে আবেদন পত্রের নমুনা ডাউনলোড করে নেওয়া যাবে। লিখিত পরীক্ষা ও ইন্টারভিউয়ের মাধ্যমে নিয়োগ প্রক্রিয়া সম্পন্ন করা হবে। আবেদনকারীকে নিয়মিত ওয়েবসাইট খেয়াল রাখতে হবে অ্যাডমিট কার্ড বা অন্যান্য তথ্যের জন্য।

আবেদন ফি – জেনারেল ও ওবিসি ক্যাটেগরির জন্য ৫০০ টাকা,এসসি/এসটি/পিএইচ প্রার্থীদের জন্য আবেদন ফি নেওয়া হেব ৩৫০ টাকা।

বিস্তারিত দেখে নেওয়া যাবে http://www.becil.com/ওয়েবসাইট থেকে। আবেদন পাঠানোর জন্য ই-মেল আইডিটি হল projecthr@becil.com.

Exit mobile version