ভারত ইলেক্ট্রনিক্সে ৯৪৯ প্রোজেক্ট ইঞ্জিনিয়ার ও অফিসার নিয়োগ

887
0
Engineer Recruitment, Engineer Job, Central Government Job

ভারত ইলেক্ট্রনিক্সে ৯৪৯ জন প্রোজেক্ট ইঞ্জিনিয়ার, প্রোজেক্ট অফিসার (এইচআর) ও ট্রেনি অফিসার (ফিনান্স) নিয়োগ করা হবে। নিচের যোগ্যতার যে-কোনো ভারতীয়রা আবেদন করতে পারবেন।
শূন্যপদ: প্রোজেক্ট ইঞ্জিনিয়ার ওয়ান: ১১৮ (ইলেক্ট্রনিক্স ৮০, মেকানিক্যাল ২৪, কম্পিউটার সায়েন্স ৬, ইলেক্ট্রিক্যাল ৬, সিভিল ২)। প্রোজেক্ট অফিসার ওয়ান: ৫ (হিউম্যান রিসোর্স)। ট্রেনি ইঞ্জিনিয়ার ওয়ান: ৪১৮ (ইলেক্ট্রনিক্স ২৫৪, মেকানিক্যাল ১৩৭, কম্পিউটার সায়েন্স ১১, ইলেক্ট্রিক্যাল ১০, সিভিল ২, এনভায়রনমেন্টাল ইঞ্জিনিয়ারিং ১, আর্কিটেকচার কেমিক্যাল ১, কেমিক্যাল ২)। ট্রেনি অফিসার ওয়ান: ৮ (ফিনান্স)।
যোগ্যতা: প্রোজেক্ট ইঞ্জিনিয়ার ওয়ান: সংশ্লিষ্ট ডিসিপ্লিনে ফার্স্ট ক্লাস বিই/ বিটেক/ বিএসসি।
প্রোজেক্ট অফিসার (এইচআর) ওয়ান: হিউম্যান রিসোর্স ম্যানেজমেন্ট/ পার্সোনেল ম্যানেজমেন্ট/ ইন্ডাস্ট্রিয়াল রিলেশনে দু বছরের পোস্ট গ্র্যাজুয়েট ডিগ্রি বা ডিপ্লোমা/ এইচআরে এমবিএ/ এমএসডব্লু।
ট্রেনি ইঞ্জিনিয়ার ওয়ান: সংশ্লিষ্ট ডিসিপ্লিনে ফার্স্ট ক্লাস বিই/ বিটেক/ বিএসসি/ বিআর্ক।
ট্রেনি অফিসার (ফিনান্স) ওয়ান: ফিনান্সে দু বছরের ফার্স্ট ক্লাস এমবিএ।
প্রোজেক্ট ইঞ্জিনিয়ার ওয়ান ও প্রোজেক্ট অফিসার (এইচআর) ওয়ানের ক্ষেত্রে অন্তত দু বছর এবং বাকি দুটি পদের ক্ষেত্রে অন্তত ৬ মাসের অভিজ্ঞতা থাকতে হবে। সবক্ষেত্রেই তপশিলি জাতি/ উপজাতি ও শারীরিক প্রতিবন্ধী প্রার্থীরা পাশ নম্বর থাকলেই আবেদন করতে পারবেন।
আবেদনের ফি: প্রোজেক্ট ইঞ্জিনিয়ার অ্যান্ড প্রোজেক্ট অফিসার ওয়ানের ক্ষেত্রে ৫০০ টাকা এবং ট্রেনি ইঞ্জিনিয়ার ও ট্রেনি অফিসার পদের ক্ষেত্রে আবেদনের ফি ২০০ টাকা। তপশিলি জাতি/ উপজাতি ও শারীরিক প্রতিবন্ধীদের আবেদনের ফি দিতে হবে না।
আবেদনের পদ্ধতি: www.bel-india.in ওয়েবসাইটে গিয়ে অনলাইন আবেদন করতে পারবেন। বৈধ ইমেল আইডি ও মোবাইল নম্বর থাকতে হবে। অনলাইন আবেদন করা যাবে আগামী ২৫ নভেম্বর পর্যন্ত।
লাইভ টিভি দেখুন:   https://chetana.tv/
বাংলার প্রথম এডুকেশনাল চ্যানেল