ভারত ইলেক্ট্রনিক্সে ৭৬ গ্র্যাজুয়েট ও টেকনিশিয়ান অ্যাপ্রেন্টিস

412
0

ভারত ইলেক্ট্রনিক্স লিমিটেডে ৭৬ জন গ্র্যাজুয়েট ও টেকনিশিয়ান অ্যাপ্রেন্টিস নিয়োগ করা হবে অ্যাপ্রেন্টিস অ্যাক্ট অনুযায়ী। বিজ্ঞপ্তি নম্বর: 421/MC/HR/2020-21/01.

শূন্যপদ: গ্র্যাজুয়েট অ্যাপ্রেন্টিস: মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং ১৫, কম্পিউটার সায়েন্স ৩, ইলেক্ট্রনিক্স ২০, ইলেক্ট্রিক্যাল ইঞ্জিনিয়ারিং ২, সিভিল ইঞ্জিনিয়ারিং: ১০।

টেকনিশিয়ান (ডিপ্লোমা) অ্যাপ্রেন্টিস: মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং: ১২, কম্পিউটার অ্যান্ড কমার্শিয়াল প্র্যাক্টিস (সিসিপি): ২, ইলেক্ট্রনিক্স: ৫, ইলেক্ট্রিক্যাল ইঞ্জিনিয়ারিং: ২, সিভিল ইঞ্জিনিয়ারিং: ৫।

ট্রেনিংয়ের সময়সীমা ও স্টাইপেন্ড: গ্র্যাজুয়েট ও টেকনিশিয়ান অ্যাপ্রেন্টিসদের ট্রেনিংয়ের সময়সীমা ১ বছর। গ্র্যাজুয়েট অ্যাপ্রেন্টিসদের প্রতি মাসে ১১১১০ টাকা ও টেকনিশিয়ান অ্যাপ্রেন্টিসদের প্রতি মাসে ১০৪০০ টাকা করে স্টাইপেন্ড দেওয়া হবে।

যোগ্যতা: গ্র্যাজুয়েট অ্যাপ্রেন্টিসদের সংশ্লিষ্ট ডিসিপ্লিনে বিই/ বিটেক এবং টেকনিশিয়ান (ডিপ্লোমা) অ্যাপ্রেন্টিসদের সংশ্লিষ্ট ডিসিপ্লিনে ডিপ্লোমা। সবক্ষেত্রেই ৩১ ডিসেম্বর ২০১৭ তারিখের পরে পাশ করে থাকতে হবে।

আবেদনের পদ্ধতি: www.mhrdnats.gov.in পোর্টালে গিয়ে অ্যাপ্রেন্টিস হিসাবে প্রথমে নাম নথিভুক্ত করতে হবে। এরপর ভারত ইলেক্ট্রনিক্সে আবেদন করতে হবে। বৈধ ইমেল আইডি ও মোবাইল নম্বর থাকতে হবে। অনলাইন পূরণ করা আবেদনপত্রের প্রিন্ট-আউট ও যাবতীয় প্রমাণপত্রাদি পাঠাতে হবে The Manager (HR), Bharat Electronics Limited, Post Box No. 26, Ravindranath Tagore Road, Machilipatnam-521001 ঠিকানায়। পূরণ করা আবেদনপত্র সহ অন্যান্য নথি পৌঁছতে হবে আগামী ২৬ নভেম্বরের মধ্যে।

 

 

 

লাইভ টিভি দেখুন:https://chetana.tv/

বাংলার প্রথম এডুকেশনাল চ্যানেল