কানাড়া ব্যাঙ্কে ২৫৬ স্পেশ্যালিস্ট অফিসার

793
0
Canara Bank PO

কানাড়া ব্যাঙ্কে ২৫৬ জন স্পেশ্যালিস্ট অফিসার নিয়োগ করা হবে। বিজ্ঞপ্তি নম্বর: CB/RP/2/2020.

পারিশ্রমিক: জেএমজিএস-ওয়ান স্কেলে ২৩৭০০-৪২০২০ টাকা, এমএমজিএস-টু স্কেলে ৩১৭০৫-৪৫৯৫০ টাকা, এমএমডিএস থ্রি স্কেলে ৪২০২০-৫১৪৯০ টাকা।

যে সমস্ত পদে নিয়োগ হবে সেগুলি হল— ব্যাকআপ অ্যাডমিনিস্ট্রেটর, এক্সট্র্যাক্ট ট্রান্সফর্ম অ্যান্ড লোড স্পেশ্যালিস্ট, বিআই স্পেশ্যালিস্ট, অ্যান্টিভাইরাস অ্যাডমিনিস্ট্রেটর, নেটওয়ার্ক অ্যাডমিনিস্ট্রেটর, ডেটাবেস অ্যাডমিনিস্ট্রেটর, ডেভেলপার/ প্রোগ্রামার, সিস্টেম অ্যাডমিনিস্ট্রেটর, এসওসি অ্যানালিস্ট, কস্ট অ্যাকাউন্ট্যান্ট, ম্যানেজার-ল, ম্যানেজার-ফিনান্স, ইনফরমেশন সিকিউরিটি অ্যানালিস্ট, এথিকাল হ্যাকার্স অ্যান্ড পেনিট্রেশন টেস্টার্স, সাইবার ফরেনসিক অ্যানালিস্ট, ডেটা মাইনিং এক্সপার্ট, ওএফএসএএ অ্যাডমিনিস্ট্রেটর, ওএফএসএস টেকনো ফাংশনাল, বেস ২৪ অ্যাডমিনিস্ট্রেটর, স্টোরেজ অ্যাডমিনিস্ট্রেটর, মিডলওয়্যার অ্যাডমিনিস্ট্রেটর, ডেটা অ্যানালিস্ট।

শুধুমাত্র তপশিলি উপজাতিদের জন্য দুটি পদ রয়েছে, ম্যানেজার ও সিনিয়র ম্যানেজার।

আবেদনের ফি: ৬০০ টাকা সঙ্গে জিএসটি, তপশিলি জাতি/ উপজাতি ও শারীরিক প্রতিবন্ধীদের ক্ষেত্রে ১০০ টাকা সঙ্গে জিএসটি।

আবেদনের পদ্ধতি: www.canarabank.com ওয়েবসাইটে গিয়ে অনলাইন আবেদন করতে হবে। বৈধ ইমেল আইডি ও মোবাইল নম্বর থাকতে হবে। অনলাইন আবেদন করা যাবে আগামী ২৫ নভেম্বর থেকে ১৫ ডিসেম্বর পর্যন্ত। প্রার্থী যে-কোনো একটি পদের জন্য আবেদন করতে পারবেন। অনলাইন পরীক্ষার সম্ভাব্য সময় জানুয়ারি/ ফেব্রুয়ারি ২০২১।

https://www.canarabank.com/media/10040/Specialist%20Officers.pdf লিঙ্কে গিয়ে বিজ্ঞপ্তিটি দেখতে পারবেন।

 

লাইভ টিভি দেখুন:https://chetana.tv/

বাংলার প্রথম এডুকেশনাল চ্যানেল