Site icon জীবিকা দিশারী

রাজ্যের জেলা হাসপাতালে টেকনিশিয়ান ও ডেটা এন্ট্রি নিয়োগ

data entry operator job vacancy 2023

পশ্চিমবঙ্গ সরকারের স্বাস্থ্য ও পরিবার কল্যাণ দপ্তরের অধীন ডায়মন্ড হারবার মেডিক্যাল কলেজ ও হাসপাতালে চুক্তির ভিত্তিতে ল্যাবরেটরি টেকনিশিয়ান এবং ডেটা এন্ট্রি অপারেটর নিয়োগ করা হবে (data entry operator job vacancy)।

মেমো নম্বর: DHGMC/2023/483.

যোগ্যতা: ল্যাবরেটরি টেকনিশিয়ান: মেডিক্যাল ল্যাবরেটরি টেকনোলজিতে গ্র্যাজুয়েট অথবা মেডিক্যাল ল্যাবরেটরিতে ডিপ্লোমা (অন্তত দু বছরের সময়সীমার কোর্স হতে হবে)।

বয়সসীমা: ১ জানুয়ারি ২০২৩ তারিখের হিসেবে বয়স হতে হবে ২১-৪০ বছরের মধ্যে। সংরক্ষিত শ্রেণির প্রার্থীরা নিয়ম অনুযায়ী বয়সের ঊর্ধ্বসীমায় ছাড় পাবেন।

পারিশ্রমিক: ল্যাবরেটরি টেকনিশিয়ান পদে প্রতি মাসে ৩০০০০ টাকা এবং ডেটা এন্ট্রি অপারেটর পদে প্রতি মাসে ২০০০০ টাকা করে পারিশ্রমিক দেওয়া হবে।

ডেটা এন্ট্রি অপারেটর: গ্র্যাজুয়েট সঙ্গে কম্পিউটার অ্যাপ্লিকেশনে এক বছরের ডিপ্লোমা সঙ্গে সংশ্লিষ্ট ক্ষেত্রে এক বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে।

সবক্ষেত্রেই কোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় বা ইনস্টিটিউট থেকে পাশ করে থাকতে হবে।

আবেদনের পদ্ধতি: আবেদন করতে হবে নির্দিষ্ট বয়ানে। https://www.dhgmc.edu.in অথবা www.wbhealth.gov.in ওয়েবসাইট থেকে দরখাস্তের বয়ান ডাউনলোড করা যাবে।

ল্যাবরেটরি টেকনিশিয়ান পদে ওয়াক-ইন-ইন্টারভিউ হবে ৩১ মার্চ ২০২৩ তারিখ এবং ডেটা এন্ট্রি অপারেটর পদে ওয়াক-ইন-ইন্টারভিউ হবে ৩ এপ্রিল ২০২৩ তারিখে।

ইন্টারভিউয়ের দিন যাবতীয় প্রমাণপত্রাদির অরিজিনাল ও স্ব-প্রত্যয়িত জেরক্স সঙ্গে নিয়ে যেতে হবে। অন্যান্য প্রাসঙ্গিক তথ্য উপরোক্ত ওয়েবসাইট থেকে জানা যাবে (data entry operator job vacancy)।

আবেদনপত্র ডাউনলোড করতে ক্লিক করুন

নোটিসটি দেখতে ক্লিক করুন

 

Exit mobile version