Site icon জীবিকা দিশারী

ইস্ট কোস্ট রেলে ৭৫৬ অ্যাপ্রেন্টিস

RRB Technician Recruitment 2024

ইস্ট কোস্ট রেলওয়েতে ৭৫৬ জন অ্যাপ্রেন্টিস নিয়োগ করা হবে অ্যাপ্রেন্টিস অ্যাক্ট অনুযায়ী (east coast rail apprentice)। নোটিফিকেশন নম্বর: ECor/RRC/Act Appr/2021.

ইউনিট অনুযায়ী শূন্যপদ: ক্যারেজ রিপেয়ার ওয়ার্কশপ, ভুবনেশ্বর: ১৯০, খুরদা রোড ডিভিশন: ২৩৭, ওয়ালটায়ার ডিভিশন: ২৬৩, সম্বলপুর ডিভিশন: ৬৬।

যে সমস্ত ট্রেডে নিয়োগ করা হবে সেগুলি হল: ইলেক্ট্রিশিয়ান, ওয়েল্ডার (গ্যাস অ্যান্ড ইলেক্ট্রিক), মেশিনিস্ট, পেইন্টার (জেনারেল), ফিটার, কার্পেন্টার, ইলেক্ট্রনিক্স মেকানিক, ড্রাফটসম্যান (মেকানিক্যাল), মেকানিক (মোটর ভিকল), টার্নার, শিট মেটাল ওয়ার্কার, রেফ্রিজেরেশন অ্যান্ড এসি মেকানিক, প্লাম্বার।

যোগ্যতা: ন্যূনতম ৫০ শতাংশ নম্বর নিয়ে দশম শ্রেণি পাশ বা সমতুল এবং এনসিভিটি/ এসসিভিটি স্বীকৃত সংস্লিষ্ট ট্রেডে ন্যাশনাল ট্রেড সার্টিফিকেট।

আবেদনের ফি: ১০০ টাকা। ডেবিট কার্ড/ ক্রেডিট কার্ড/ ইন্টারনেট ব্যাঙ্কিং/ ই-ওয়ালেটের মাধ্যমে ফি দেওয়া যাবে। তপশিলি জাতি/ উপজাতি, শারীরিক প্রতিবন্ধী ও মহিলা প্রার্থীদের ফি দিতে হবে না।

আবেদনের পদ্ধতি: www.rrcbbs.org.in ওয়েবসাইটে গিয়ে অনলাইন আবেদন করতে হবে। বৈধ ইমেল আইডি ও মোবাইল নম্বর থাকতে হবে। অনলাইন আবেদন করা যাবে আগামী ৭ মার্চ ২০২২ তারিখ বিকাল ৫টা পর্যন্ত। অন্যান্য প্রাসঙ্গিক তথ্য উপরোক্ত ওয়েবসাইট থেকে জানা যাবে (east coast rail apprentice)।

নোটিসটি দেখতে ক্লিক করুন

 

Exit mobile version