রাইটস লিমিটেডে ১৭০ ইঞ্জিনিয়ার

1592
0
apprentice

রাইটস লিমিটেডে ১৭০ ইঞ্জিনিয়ার (সিভিল, ইলেক্ট্রিক্যাল, মেকানিক্যাল) নিয়োগ করা হবে চুক্তিতে। অনলাইন আবেদন করা যাবে আগামী ২৬ নভেম্বর পর্যন্ত।

শূন্যপদ: ভ্যাকান্সি নম্বর: ১৪/২০: ইঞ্জিনিয়ার (সিভিল): ৫০ (অসংরক্ষিত ২২, ইডব্লুএস ৫, ওবিসি এনসিএল ১০, তপশিলি জাতি ৯, তপশিলি উপজা২তি ৪)। ভ্যাকান্সি নম্বর: ১৫/২০: ইঞ্জিনিয়ার (ইলেক্ট্রিক্যাল): ৩০ (অসংরক্ষিত ১১, ইডব্লুএস ৩, ওবিসি এনসিএল ৮, তপশিলি জাতি ২, তপশিলি উপজাতি ৬)। ভ্যাকান্সি নম্বর: ১৬/২০: ইঞ্জিনিয়ার (মেকানিক্যাল): ৯০ (অসংরক্ষিত ৪৬, ইডব্লুএস ৯, ওবিসি এনসিএল ২১, তপশিলি জাতি ১১, তপশিলি উপজাতি ৩)।

বয়সসীমা: ১ নভেম্বর ২০২০ তারিখের হিসেবে বয়সের ঊর্ধ্বসীমা ৪০ বছর। সংরক্ষিত শ্রেণির প্রার্থীরা নিয়ম অনুযায়ী বয়সের ঊর্ধ্বসীমায় ছাড় পাবেন।

যোগ্যতা: ইঞ্জিনিয়ার (সিভিল): সিভিল ইঞ্জিনিয়ারিংয়ে বিই/ বিটেক/ বিএসসি (ইঞ্জিনিয়ারিং) ডিগ্রি। সঙ্গে দু বছরের অভিজ্ঞতা।

ইঞ্জিনিয়ার (ইলেক্ট্রিক্যাল): ইলেক্ট্রিক্যাল/ ইলেক্ট্রিক্যাল অ্যান্ড ইলেক্ট্রনিক্স ইঞ্জিনিয়ারিংয়ে বিই/ বিটেক/ বিএসসি (ইঞ্জিনিয়ারিং) ডিগ্রি সঙ্গে দু বছরের অভিজ্ঞতা।

ইঞ্জিনিয়ার (মেকানিক্যাল): মেকানিক্যাল/ প্রোডাকশন/ ইন্ডাস্ট্রিয়াল/ অটোমোবাইল ইঞ্জিনিয়ারিংয়ে বিই/ বিটেক/ বিএসসি (ইঞ্জিনিয়ারিং) ডিগ্রি সঙ্গে দু বছরের অভিজ্ঞতা। সবক্ষেত্রেই শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা সম্পূর্ণ হতে হবে ১ নভেম্বর ২০২০ তারিখের হিসেবে।

বেতনক্রম: বেসিক পে ১৯৮৬০ টাকা, সঙ্গে অন্যান্য ভাতা।

আবেদনের ফি: ৬০০ টাকা। তপশিলি জাতি/ উপজাতি, ইডব্লুএস ও শারীরিক প্রতিবন্ধীদের ক্ষেত্রে ৩০০ টাকা।

আবেদনের পদ্ধতি: http://www.rites.com ওয়েবসাইটে গিয়ে অনলাইন আবেদন করতে হবে। বৈধ ইমেল আইডি ও মোবাইল নম্বর থাকতে হবে। অনলাইন আবেদন করা যাবে আগামী ২৬ নভেম্বর পর্যন্ত।

https://rites.com/web/images/stories/uploadVacancy/14_20.pdf লিঙ্কে গিয়ে বিজ্ঞপ্তিটি দেখতে পাওয়া যাবে।

 

 

লাইভ টিভি দেখুন:   https://chetana.tv/

বাংলার প্রথম এডুকেশনাল চ্যানেল