কলকাতা পুরসভায় মাধ্যমিক যোগ্যতায় হেলথ ওয়ার্কার

1515
0
health worker recruitment 2022
Courtesy: UNICEF

কলকাতা মিউনিসিপ্যাল কর্পোরেশনে ১২৭ জন অনারারি হেলথ ওয়ার্কার নিয়োগ করা হবে (health worker recruitment 2022)।

মেমো নম্বর: H/L/153/2022-23. প্রাথমিকভাবে এক বছরের চুক্তির ভিত্তিতে নিয়োগ করা হবে, পরবর্তীকালে দরকার মনে হলে চুক্তির মেয়াদ বাড়ানো হতে পারে।

বয়সসীমা: ১ জানুয়ারি ২০২২ তারিখের হিসেবে বয়স হতে হবে ৩০-৪০ বছরের মধ্যে। সংরক্ষিত শ্রেণির প্রার্থীদের ক্ষেত্রে বয়স হতে হবে ২২-৪০ বছরের মধ্যে।

যোগ্যতা: মাধ্যমিক বা সমতুল পাশ। উচ্চতর যোগ্যতার প্রার্থীরাও আবেদন করতে পারবেন। কলকাতা মিউনিসিপ্যাল কর্পোরেশনের স্থায়ী বাসিন্দা হতে হবে।

পারিশ্রমিক: প্রতি মাসে পারিশ্রমিক হিসাবে ৪৫০০ টাকা দেওয়া হবে।

প্রার্থী বাছাই পদ্ধতি: মেধাতালিকার ভিত্তিতে বাছাই প্রার্থীদের ইন্টারভিউয়ের মাধ্যমে অন্তিম স্তরের প্রার্থী বাছাই করা হবে।

আবেদনের পদ্ধতি: আবেদন করতে হবে নির্দিষ্ট বয়ানে। https://www.kmcgov.in/ ওয়েবসাইট থেZেকে দরখাস্তের বয়ান ডাউনলোড করা যাবে।

পূরণ করা আবেদনপত্র এবং যাবতীয় প্রমাণপত্রাদির জেরক্স যে কোনো কাজের দিন  Kolkata Municipal Corporation, 5 S.N. Benarjee Road, Kolkata- 700013, CMO Building, 2nd Floor in front of Room No 254 ঠিকানায় গিয়ে ড্রপ বাক্সে জমা করতে হবে।

আবেদনপত্র জমা করা যাবে ১৫ সেপ্টেম্বর ২০২২ তারিখ বিকাল ৪টের মধ্যে। পোস্ট/ স্পিড পোস্ট/ ক্যুরিয়রে আবেদনপত্র জমা করা যাবে না।

অন্যান্য প্রাসঙ্গিক তথ্য উপরোক্ত ওয়েবসাইট থেকে পাওয়া যাবে (health worker recruitment 2022)।

নোটিসটি দেখতে ক্লিক করুন

 

আরও খবর পড়ুন: ভারত পেট্রোলিয়ামে অ্যাপ্রেন্টিস নিয়োগ