হিন্দুস্তান অ্যারোনটিক্সে ১০০ ম্যানেজমেন্ট ট্রেনি

613
0
HAL

হিন্দুস্তান অ্যারোনটিক্স লিমিটেডে ১০০ জন ডিজাইন ট্রেনি ও ম্যানেজমেন্ট ট্রেনি (টেকনিক্যাল) নিয়োগ করা হবে (HAL recruitment)।
বিজ্ঞপ্তি নম্বর: HAL/HR/36 (98) DTMT/2021/01 dated: 17th March.

শূন্যপদ: ডিজাইন ট্রেনি: ৬০ (অসংরক্ষিত ২৭, তপশিলি জাতি ৪, তপশিলি উপজাতি ৮, ওবিসি এনসিএল ১৬, ইডব্লুএস ৫),

ম্যানেজমেন্ট ট্রেনি (টেকনিক্যাল): ৪০ (অসংরক্ষিত ১৪, তপশিলি জাতি ৩, তপশিলি উপজাতি ৭, ওবিসি এনসিএল ১১, ইডব্লুএস ৫)।

ডিজাইন ট্রেনি পদে যে সমস্ত ডিসিপ্লিন থেকে নেওয়া হবে সেগুলি হল: অ্যারোনটিক্যাল, ইলেক্ট্রিক্যাল, ইলেক্ট্রনিক্স, মেকানিক্যাল।

ম্যানেজমেন্ট ট্রেনি (টেকনিক্যাল) পদের ক্ষেত্রে ডিসিপ্লিনগুলি হল: ইলেক্ট্রিক্যাল, ইলেক্ট্রনিক্স, মেকানিক্যাল, মেটালার্জি, কম্পিউটার সায়েন্স।

যোগ্যতা: কোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয়/ ইনস্টিটিউট থেকে সংশ্লিষ্ট ডিসিপ্লিনে চার বছরের পূর্ণ সময়ের নিয়মিত ইঞ্জিনিয়ারিং/ টেকনোলজি ব্যাচেলর ডিগ্রি।

অ্যারোনটিক্যাল ডিসিপ্লিনের ক্ষেত্রে ন্যূনতম ৬০ শতাংশ নম্বর নিয়ে (তপশিলি জাতি/ উপজাতি ও শারীরিক প্রতিবন্ধীদের ৫০ শতাংশ) পাশ করে থাকতে হবে বাকি ডিসিপ্লিনের ক্ষেত্রে ন্যূনতম ৬৫ শতাংশ (তপশিলি জাতি/ উপজাতি ও শারীরিক প্রতিবন্ধীদের ক্ষেত্রে ৫৫ শতাংশ) নম্বর নিয়ে পাশ করে থাকতে হবে।

বয়সসীমা: ৫ এপ্রিল ২০২১ তারিখের হিসেবে বয়সের ঊর্ধ্বসীমা ২৮ বছর। সংরক্ষিত শ্রেণির প্রার্থীরা নিয়ম অনুযায়ী বয়সের ঊর্ধ্বসীমায় ছাড় পাবেন।

প্রার্থী বাছাই পদ্ধতি: অনলাইন পরীক্ষা ও ইন্টারভিউয়ের মাধ্যমে প্রার্থী বাছাই করা হবে।

আবেদনের ফি: ৫০০ টাকা। এনইএফটি/ আইএমপিএসের মাধ্যমে নির্দিষ্ট অ্যাকাউন্ট নম্বরে ফি দিতে হবে। তপশিলি জাতি/ উপজাতি ও শারীরিক প্রতিবন্ধী প্রার্থীদের ফি দিতে হবে না।

Bank account Name: Hindustan Aeronautics Ltd.- Recruitment Account

Bank Name:  State Bank of India

Branch Name: Industrial Finance Branch, Residency Road, Bengaluru

Bank Current Account Number: 30969511830

IFSC Code: SBIN0009077

আবেদনের পদ্ধতি: https://hal-india.co.in/  ওয়েবসাইটে গিয়ে অনলাইন আবেদন করতে হবে। বৈধ ইমেল আইডি ও মোবাইল নম্বর থাকতে হবে। অনলাইন আবেদন করা যাবে আগামী ৫ এপ্রিল দুপুর ৩টে পর্যন্ত (HAL recruitment)।

বিজ্ঞপ্তি দেখতে ক্লিক করুন

আমাদের টেলিগ্রাম চ্যানেল দেখতে ক্লিক করুন

কোথায় কী চাকরির আবেদন চলছে দেখতে ক্লিক করুন