ইনকাম ট্যাক্স বিভাগে ট্যাক্স ইন্সপেক্টর, অ্যাসিস্ট্যান্ট, মাল্টি টাস্কিং স্টাফ

2348
0
Sports Quota Recruitment Income Tax Dept

কেন্দ্রীয় সরকারের আয়কর বিভাগে (Income Tax Department) কলকাতা অফিসে খেলোয়াড় কোটায় একাধিক পদে নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। বিজ্ঞপ্তি নম্বর – Recruitment ২০২১-২২/১৪২৯৭, Date : ০১.০৩.২০২২। নির্দিষ্ট যোগ্যতায় যে কোন ভারতীয় নাগরিকরা এই পদগুলির জন্য আবেদন করতে পারবেন।

শূন্যপদ: ইনকাম ট্যাক্স ইন্সপেক্টর ১, ট্যাক্স অ্যাসিস্ট্যান্ট ৫, মাল্টি-টাস্কিং স্টাফ ১৮ টি শূন্যপদ রয়েছে।

যোগ্যতা :
ইনকাম ট্যাক্স ইন্সপেক্টর – স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক যোগ্যতা। ১৮ এপ্রিল, ২০২২ তারিখ অনুযায়ী বয়স হতে হবে ১৮ থেকে ৩০ এর মধ্যে।
ট্যাক্স অ্যাসিস্ট্যান্ট – স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক বা সমতুল ডিগ্রি। প্রতি ঘন্টায় ৮০০০ কি ডিপ্রেশন স্পিড থাকতে হবে। ১৮ এপ্রিল, ২০২২ তারিখ অনুযায়ী বয়স হতে হবে ১৮ থেকে ২৭ এর মধ্যে।
মাল্টি-টাস্কিং স্টাফ – স্বীকৃত বোর্ড থেকে মাধ্যমিক সমতুল উত্তীর্ন। ১৮ এপ্রিল, ২০২২ তারিখ অনুযায়ী বয়স হতে হবে ১৮ থেকে ২৫ এর মধ্যে।
সরকারি নিয়ম অনুযায়ী বয়সসীমার ছাড় থাকবে।

খেলোয়াড় যোগ্যতা : ফুটবল/বাস্কেটবল/ভলিবল/ক্রিকেট/কবাডি/ব্রিজ/দাবা/অ্যাথেলেটিস বা জিমন্যাস্টিক নিয়ে আন্তর্জাতিক বা জাতীয় স্তরে বা ইন্টার ইউনিভার্সিটি বা ইন্টার স্কুল প্রতিযোগিতাঅঙশগ্রহনের অভিজ্ঞতা থাকতে হবে।

বেতনক্রম : ইনকাম ট্যাক্স ইন্সপেক্টর পদের জন্য পে লেভেল ৭ অনুযায়ী ৯৩০০-৩৪,৮০০ + গ্রেড পে ৪৬০০; ট্যাক্স অ্যাসিস্ট্যান্ট পদের জন্য পে লেভেল ৪ অনুযায়ী ৫২০০-২০,২০০ + গ্রেড পে ২৪০০; মাল্টি-টাস্কিং স্টাফ পদের জন্য পে লেভেল ১ অনুযায়ী ৫২০০ – ২০,২০০ + গ্রেড পে ১৮০০।

আবেদন: আগামী ১৮ এপ্রিল, ২০২২ তারিখ পর্যন্ত ডাকযোগে বা সরাসরি আবেদন করতে হবে। আবেদন পত্রের সঙ্গে গেজেটেড অফিসার দ্বারা এটাস্টেড প্রয়োজনীয় নথি, ছবি স্বাক্ষরের কপি জমা দিতে হবে। আবেদন পত্রের খারে ওপর “APPLICATION FOR THE POST(S) OF ……………………………………………… UNDER
MERITORIOUS SPORTS PERSONS’ QUOTA” উল্লেখ করে দিতে হবে।

আবেদন পত্র পাঠানোর ঠিকানা : Additional Commissioner of Income Tax, Headquarters (Personnel & Establishment), I SI Floor, Room, No. 14, Aayakar Bhawan, P-7, Chowringhee Square, Kolkata-700069.

বিজ্ঞপ্তি লিঙ্ক ও আবেদন পত্রের নমুনা ডাউনলোড লিঙ্ক : 

ক্লিক করুন এখানে