মাধ্যমিক যোগ্যতায় গ্রামীণ ডাক সেবক

4395
0
India Post GDS Recruitment 2023

সারা দেশে গ্রামীণ ডাক সেবক (ব্রাঞ্চ পোস্টমাস্টার/ অ্যাসিস্ট্যান্ট ব্রাঞ্চ পোস্টমাস্টার) পদে ১২৮২৮ শূন্যপদে নিয়োগ করা হবে। India Post GDS Recruitment 2023

পশ্চিমবঙ্গ সার্কেলের শূন্যপদ ৪৫। নোটিফিকেশন নম্বর: 17-31/2-23-GDS

বেতন: ব্রাঞ্চ পোস্ট মাস্টার ক্যাটেগরিতে ১২০০০-২৯৩৮০ টাকা। অ্যাসিস্ট্যান্ট ব্রাঞ্চ পোস্ট মাস্টার ক্যাটেগরিতে ১০০০০-২৪৪৭০ টাকা।

হাইলাইটস

শূন্যপদ ১২৮২৮
আবেদনের ফি ১০০ টাকা
ওয়েবসাইট www.indiapostgdsonline.gov.in

বয়সসীমা: ১১ জুন ২০২৩ তারিখের হিসেবে বয়স হতে হবে ১৮-৪০ বছরের মধ্যে। সংরক্ষিত শ্রেণির প্রার্থীরা নিয়ম অনুযায়ী বয়সের ঊর্ধ্বসীমায় ছাড় পাবেন।

রাজ্যে অষ্টম শ্রেণি যোগ্যতায় বন সহায়ক নিয়োগ

যোগ্যতা: কোনো স্বীকৃত বোর্ড থেকে দশম শ্রেণি পাশ। ম্যাথমেটিক্স এবং ইংরেজি কম্পালসারি বা ইলেকটিভ বিষয় হিসাবে দশম শ্রেণি স্তরে পড়ে থাকতে হবে। সাইকেল চালাতে জানতে হবে এবং কম্পিউটারের জ্ঞান থাকতে হবে।

আবেদনের ফি: ১০০ টাকা। তপশিলি জাতি/ উপজাতি, শারীরিক প্রতিবন্ধী, ট্রান্সওমেন এবং মহিলা প্রার্থীদের আবেদনের ফি দিতে হবে না।

অনলাইন ডেবিট কার্ড/ ক্রেডিট কার্ড/ নেট ব্যাঙ্কিংয়ের মাধ্যমে আবেদনের ফি দেওয়া যাবে।

আর্মি, এয়ারফোর্স, নেভিতে ৩৪৯ নিয়োগ

আবেদনের পদ্ধতি: www.indiapostgdsonline.gov.in ওয়েবসাইটে গিয়ে অনলাইন আবেদন করতে হবে। প্রার্থীর বৈধ ইমেল আইডি ও মোবাইল নম্বর থাকতে হবে। অনলাইন আবেদন করা যাবে ১১ জুন ২০২৩ তারিখ পর্যন্ত।

পশ্চিমবঙ্গ সার্কেলের শূন্যপদ: বাংলা- ৩১ (অসংরক্ষিত ১৫, ওবিসি ৭, তপশিলি জাতি ৬, তপসিলি উপজাতি ২, ইডব্লুএস ১)।

টাটা স্টিলে ট্রেনি ইঞ্জিনিয়ার

নেপালি- ১৪ (অসংরক্ষিত ৭, ওবিসি ২, তপশিলি জাতি ২, তপশিলি উপজাতি ২, ইডব্লুএস ১)।

অন্যান্য সার্কেলের শূন্যপদের বিন্যাস সম্পকের্ বিস্তারিত উপরোক্ত ওয়েবসাইট থেকে জানা যাবে। India Post GDS Recruitment 2023

নোটিসটি দেখতে ক্লিক করুন