কলকাতায় আইএসআইয়ে এমটিএস পদে পুনরায় আবেদন

1670
0

ইন্ডিয়ান স্ট্যাটিস্টিক্যাল ইনস্টিটিউটে ১৬ জন মাল্টিটাস্কিং স্টাফ নিয়োগের (বিজ্ঞপ্তি নম্বর: REC-8/2020-5 KOL dated: 04/08/2020) জন্য পুনরায় আবেদন শুরু হয়েছে। প্রার্থীদের সুবিধার জন্য পুনরায় সম্পূর্ন খবরটি দেওয়া হল।
শূন্যপদ: ইলেক্ট্রিশিয়ান:৬, ইলেক্ট্রিক্যাল অ্যাটেন্ড্যান্ট: ৬, অপারেটর কাম মেকানিক: ৪।
যোগ্যতা: ইলেক্ট্রিশিয়ান: স্কুল ফাইনাল বা সমতুল পাস সঙ্গে ন্যাশনাল ট্রেড সার্টিফিকেট এবং সংশ্লিষ্ট ক্ষেত্রে অন্তত দু বছরের অভিজ্ঞতা থাকতে হবে।
ইলেক্ট্রিক্যাল অ্যাটেন্ড্যান্ট: স্কুলফাইনাল বা সমুতল পাস সঙ্গে ন্যাশনাল ট্রেড সার্টিফিকেট।
অপারেটর-কাম-মেকানিক (লিফ্ট): স্কুলফাইনাল বা সমুতল পাস সঙ্গে ন্যাশনাল ট্রেড সার্টিফিকেট এবং সংশ্লিষ্ট ক্ষেত্রে অন্তত দুবছরের অভিজ্ঞতা থাকতে হবে।
বয়সসীমা: ১ আগস্ট ২০২০ তারিখের হিসেবে বয়স হতে হবে ৩৫ বছরের কম। সংরক্ষিত শ্রেণির প্রার্থীরা নিয়ম অনুযায়ী বয়সের উর্ধ্বসীমায় ছাড় পাবেন।
বেতনক্রম: ইলেক্ট্রিক্যাল অ্যাটেন্ড্যান্ট পদে ১৮০০০-২০০০০, বাকি দুটি ক্ষেত্রে ২০০০০-২২০০০ টাকা।
প্রার্থী বাছাই পদ্ধতি: ইলেক্ট্রনিক ভিডিও কনফারেন্সিং ইন্টারভিউ এবং স্কিল টেস্ট-এর মাধ্যমে প্রার্থী বাছাই করা হবে। ইন্টারভিউ হবে ডিসেম্বরের দ্বিতীয় সপ্তাহে।
আবেদনের পদ্ধতি: আবেদন করতে হবে নির্দিষ্ট বয়ানে। https://www.isical.ac.in/content/mts-electrician-mts-electrical-attendant-mts-operator-cum-mechanic-lift-2 লিঙ্ক থেকে দরখাস্তের বয়ান ডাউনলোড করা যাবে। পূরণ করা আবেদন পত্র সহ যাবতীয় প্রমাণপত্রাদির স্বপ্রত্যয়িত জেরক্স স্ক্যান করে একটি পিডিএফ ফাইলে পাঠাতে হবে mtsemu@isical.ac.in ইমেল আইডিতে আগামী ২৩ নভেম্বর বিকেল ৫টার মধ্যে। যাঁরা পূর্বে আবেদন করেছেন তাঁদের নতুন করে আবেদন করতে হবে না।

লাইভ টিভি দেখুন:  https://chetana.tv/
বাংলার প্রথম এডুকেশনাল চ্যানেল