দিল্লি সাবর্ডিনেটে জুনিয়র ইঞ্জিনিয়ার নিয়োগ

464
0

দিল্লিতে বিভিন্ন সরকারি দপ্তরে দুটি পৃথক বিজ্ঞপ্তির মাধ্যমে ৬৯১ জন জুনিয়র ইঞ্জিনিয়ার (সিভিল/ ইলেক্ট্রিক্যাল)/ সিলেকশন অফিসার (সিভিল/ ইলেক্ট্রিক্যাল) নিয়োগ করা হবে (Junior Engineer recruitment)।

প্রার্থী বাছাই করবে দিল্লি সাবর্ডিনেট সার্ভিসেস সিলেকশন বোর্ড।

বিজ্ঞপ্তি নম্বর: ০১/২০২২। জুনিয়র ইঞ্জিনিয়ার (সিভিল)/ সিলেকশন অফিসার (সিভিল) পদে ৫৭৫ জন নিয়োগ করা হবে (পোস্ট কোড ৮০১/২২)।

বিজ্ঞপ্তি নম্বর: ০২/২০২২। জুনিয়র ইঞ্জিনিয়ার (ইলেক্ট্রিক্যাল)/ সিলেকশন অফিসার (ইলেক্ট্রিক্যাল) পদে ১১৬ জন নিয়োগ করা হবে (পোস্ট কোড ৮০২/২২)।

দুটি পদের ক্ষেত্রেই যে সমস্ত দপ্তরে নিয়োগ করা হবে সেগুলি হল- নর্থ দিল্লি মিউনিসিপ্যাল কর্পোরেশন, সাউথ দিল্লি মিউনিসিপ্যাল কর্পোরেশন,

ইস্ট দিল্লি মিউনিসিপ্যাল কর্পোরেশন, দিল্লি এগ্রিকালচারাল মার্কেটিং বোর্ড, দিল্লি জন বোর্ড, দিল্লি আরবান সেল্টার ইমপ্রুভমেন্ট বোর্ড,

দিল্লি ট্রানস্কো লিমিটেড, দিল্লি স্টেট ইন্ডাস্ট্রিয়াল অ্যান্ড ইনফ্রাস্ট্রাকচার ডেভলপমেন্ট কর্পোরেশন লিমিটেড, ইরিগেশন অ্যান্ড ফ্লাড কন্ট্রোল, নতুন দিল্লি মিউনিসিপ্যাল কাউন্সিল, দিল্লি ট্রান্সপোর্ট কর্পোরেশন।

আবেদনের পদ্ধতি: https://dsssbonline.nic.in ওয়েবসাইটে গিয়ে অনলাইন আবেদন করতে হবে। প্রার্থীর বৈধ ইমেল আইডি ও মোবাইল নম্বর থাকতে হবে।

অনলাইন আবেদন করা যাবে আগামী ১০ জানুয়ারি থেকে ৯ ফেব্রুয়ারি ২০২২ তারিখ রাত ১১.৫৯ মিনিট পর্যন্ত।

শিক্ষাগত যোগ্যতা, বয়স, বেতন ও অন্যান্য প্রাসঙ্গিক তথ্য সম্পর্কে বিস্তারিত উপরোক্ত ওয়েবসাইট থেকে জানা যাবে (Junior Engineer recruitment)।

 

বিজ্ঞপ্তি নম্বর ০১/২০২২ নোটিস দেখতে ক্লিক করুন

 

বিজ্ঞপ্তি নম্বর ০২/২০২২ নোটিস দেখতে ক্লিক করুন