এনএসইউটিতে ১২৬ এলডিসি, ইউডিসি, স্টোর কিপার, টেকনিক্যাল অ্যাসিস্ট্যান্ট

2492
0

নেতাজি সুভাষ ইউনিভার্সিটি অব টেকনোলজি (NSUT), দিল্লির জন্য একাধিক পদে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। একাধিক নন – টিচিং পদে নিয়োগ করা হবে। বিজ্ঞপ্তি নম্বর NSUT/NON TEACHING/2021/2

শূন্যপদ :
লোয়ার ডিভিশন ক্লার্ক ৩৫ টি ( অসংরক্ষিত ১৫, এসসি ৪, এসটি ৩, ওবিসি ৯, ইডব্লিউএস ৪

আপার ডিভিশন ক্লার্ক ৮ ( অসংরক্ষিত ৫, এসসি ১, ওবিসি ২)

জুনিয়র স্টেনোগ্রফার ১০ ( অসংরক্ষিত ৪, এসসি ১, এসটি ১, ওবিসি ১, ইডব্লিউএস ৩

লাইব্রেরী অ্যাসিস্ট্যান্ট ২ ( ওবিসি)

জুনিয়র মেকানিক ২১ ( অসংরক্ষিত ৭, এসসি ১, এসটি ২, ওবিসি ৮, ইডব্লিউএস ৩)

হেড ক্লার্ক ৭ ( অসংরক্ষিত ৫, এসসি ১, ওবিসি ১)

সিনিয়র টেকনিক্যাল অ্যাসিস্ট্যান্ট ৩ ( এসসি ১, ওবিসি ২)

অ্যাসিস্ট্যান্ট স্টোর কিপার ১ ( অসংরক্ষিত)

জুনিয়র প্রোগ্রামার ১৩ ( অসংরক্ষিত ৬, এসসি ২, এসটি ১, ওবিসি ৩, ইডব্লিউএস ১)

টেকনিকাল অ্যাসিস্ট্যান্ট ২৬ ( অসংরক্ষিত ১১, এসসি ৩, এসটি ২, ওবিসি ৭, ইডব্লিউএস ৩)

যোগ্যতা ও বয়সসীমা

লোয়ার ডিভিশন ক্লার্ক – স্বীকৃত প্রতিষ্ঠান থেকে উচ্চ মাধ্যমিক, টাইপিং স্পিড থাকতে হবে ৩৫ ইংলিশ শব্দ প্রতি মিনিট। বয়স হতে হবে সর্বোচ্চ ২৭।

আপার ডিভিশন ক্লার্ক – স্নাতক যোগ্যতা, টাইপিং স্পিড থাকতে হবে ৩৫ ইংলিশ শব্দ প্রতি মিনিট। বয়স হতে হবে সর্বোচ্চ ২৭।

জুনিয়র স্টেনোগ্রাফার – স্বীকৃত প্রতিষ্ঠান থেকে উচ্চ মাধ্যমিক উত্তীর্ণ, টাইপিং স্পিড থাকতে হবে ৩৫ ইংলিশ শব্দ প্রতি মিনিট, এর সাথে ৮০ শব্দ প্রতি মিনিট স্পিড ১০ মিনিট ডিকটেশন পরীক্ষা হবে।

লাইব্রেরী অ্যাসিস্ট্যান্ট – যে কোন বিষয়ে স্নাতক ও তার সাথে লাইব্রেরী সায়েন্স নিয়ে সার্টিফিকেট, কম্পিউটার নলেজ অথবা, লাইব্রেরী সায়েন্স নিয়ে ডিপ্লোমা ও ২ বছরের কাজের অভিজ্ঞতা ও কম্পিউটার নলেজ অথবা, লাইব্রেরী সায়েন্স নিয়ে ডিগ্রি ও কম্পিউটার নলেজ দরকার। বয়স হতে হবে সর্বোচ্চ ২৭।

জুনিয়র মেকানিক – সংশ্লিষ্ঠ ক্ষেত্রে আইটিআই এবং তার সাথে ২ বছরের কাজের অভিজ্ঞতা অথবা সংশ্লিষ্ট ক্ষেত্রে ডিপ্লোমা বা ইঞ্জিনিয়ারিং ডিগ্রি থাকতে হবে। বয়স হতে হবে ২৭।

হেড ক্লার্ক – স্বীকৃত প্রতিষ্ঠান থেকে স্নাতক, টাইপিং স্পিড থাকতে হবে ৩৫ ইংলিশ শব্দ প্রতি মিনিট, তার সাথে কম্পিউটার নলেজ, উইন্ডোজ, এক্সেল সম্বন্ধে জ্ঞান থাকতে হবে। বয়স হতে হবে ৩০ এর মধ্যে।

সিনিয়র টেকনিকাল অ্যাসিস্ট্যান্ট – সংশ্লিষ্ট বিষয় ডিপ্লোমা ও ৫ বছরের কাজের অভিজ্ঞতা অথবা, সংশ্লিষ্ট ক্ষেত্রে বিই / বিটেক ডিগ্রি। বয়স হতে হবে ৩০ এর মধ্যে।

অ্যাসিস্ট্যান্ট স্টোর কিপার – স্বীকৃত প্রতিষ্ঠান থেকে উচ্চ মাধ্যমিক, টাইপিং স্পিড থাকতে হবে ৩৫ ইংলিশ শব্দ প্রতি মিনিট থাকতে হবে। বয়স হতে হবে ২৭।

জুনিয়র প্রোগ্রামার – কম্পিউটার সায়েন্স / আইটি/ সফটওয়্যার ইঞ্জিনিয়ারিং নিয়ে এমটেক বা কমপিউটার অ্যাপ্লিকেশন মাস্টার ডিগ্রি। সর্বোচ্চ বয়স হতে হবে ৩০।

টেকনিক্যাল অ্যাসিস্ট্যান্ট – সংশ্লিষ্ট ক্ষেত্রে ডিপ্লোমা ও তার সাথে ২ বছরের অভিজ্ঞতা অথবা, বিই / বিটেক। ফিজিক্স বা কেমিস্ট্রি বিষয়ের ক্ষেত্রে সংশ্লিষ্ট বিষয়ে বিএসসি ও ২ বছরের অভিজ্ঞতা বা সংশ্লিষ্ট বিষয়ে এমএসসি প্রয়োজন।

বয়সসীমা – প্রতিটি পদের ক্ষেত্রেই বয়সের হিসাব হবে ১ জুন, ২০২১ অনুযায়ী।

আবেদন – প্রার্থীদের অনলাইনে আবেদন করতে হবে। অনলাইনে আবেদন গ্রহণ হবে আগামী ৩১ জুলাই পর্যন্ত। অনলাইনে আবেদন ফি জমা দেওয়া যাবে । একজন প্রার্থী একাধিক পদের জন্য আবেদন করতে পারেন। তবে দুটি আলাদা পদের জন্য পরীক্ষার তারিখ একই দিনে ফেলা হতে পারে।

আবেদন ফি – জেনারেল, ইডব্লিউএস ও ওবিসি প্রার্থীদের গ্রুপ সি পদের জন্য অ্যাপ্লিকেশন ও প্রসেসিং ফি নিয়ে ১২০০ এবং গ্রুপ বি পদের জন্য মোট ২০০০ টাকা। এসসি, এসটি প্রার্থীদের জন্য গ্রুপ সি পদের জন্য শুধু প্রসেসিং ফি ৮০০ টাকা, গ্রুপ বি পদের জন্য ১০০০ টাকা।

অফিসিয়াল নোটিফিকেশন

আবেদনের জন্য লিঙ্ক