সোলার এনার্জি কর্পোরেশনে ২৬ অফিসার, সুপারভাইজার

1195
0
Solar Energy

সোলার এনার্জি কর্পোরেশন অব ইন্ডিয়া লিমিটেডে ২৬ জন ম্যানেজার, সিনিয়র অফিসার, সিনিয়র ইঞ্জিনিয়ার, সিনিয়র অ্যাকাউন্টস অফিসার,

সেক্রেটারিয়াল অফিসার, সুপারভাইজার (পিঅ্যান্ডএ), জুনিয়র প্রোগ্রামার, জুনিয়র অ্যাকাউন্ট্যান্ট, সুপারভাইজার (সোলার/ পাওয়ার সিস্টেম) নিয়োগ করা হবে।

নোটিফিকেসন নম্বর: ০১/২০২১।

শূন্যপদ: ম্যানেজার (বিজনেস ডেভেলপমেন্ট): ১, সিনিয়র অফিসার (পিঅ্যান্ডএ): ২, সিনিয়র ইঞ্জিনিয়ার (আইটি): ১, সিনিয়র অ্যাকাউন্টস অফিসার: ২,

সেক্রেটারিয়াল অফিসার: ১, সুপারভাইজার (পিঅ্যান্ডএ): ২, জুনিয়র প্রোগ্রামার: ১, জুনিয়র অ্যাকাউন্ট্যান্ট: ৩, সুপারভাইজার (সোলার/ পাওয়ার সিস্টেম): ১৩।

বয়সসীমা: ম্যানেজার পদে বয়সের ঊর্ধ্বসীমা ৪০ বছর, অন্যান্য পদগুলির ক্ষেত্রে বয়সের ঊর্ধ্বসীমা ৩২ বছর।

সবক্ষেত্রেই ৯ মার্চ ২০২১ তারিখে বয়স ধরা হয়েছে এবং সংরক্ষিত শ্রেণির প্রার্থীরা নিয়ম অনুযায়ী বয়সের ঊর্ধ্বসীমায় ছাড় পাবেন।

যোগ্যতা: ম্যানেজার: ন্যূনতম ৬০ শতাংশ নম্বর নিয়ে ফার্স্ট ক্লাস এমবিএ/ মার্কেটিংয়ে দু বছরের পিজিডিবিএম বা সমতুল।

সিনিয়র অফিসার (পিঅ্যান্ডএ): ন্যূনতম ৬০ শতাংশ নম্বর নিয়ে ফার্স্ট ক্লাস এমবিএ অথবা এইচআর/ সোশ্যাল ওয়ার্ক/ এমএসডব্লুতে দু বছরের পিজিডিবিএম, অন্তত এক বছরের অভিজ্ঞতা থাকতে হবে।

সিনিয়র ইঞ্জিনিয়ার (ইনফরমেশন টেকনোলজি): ন্যূনতম ৬০ শতাংশ নম্বর নিয়ে কম্পিউটার সায়েন্স/ অ্যাপ্লিকেশনে দু বছরের পোস্ট গ্র্যাজুয়েট ডিগ্রি

অথবা কম্পিউটার সায়েন্স অ্যান্ড আইটিতে ইঞ্জিনিয়ারিং গ্র্যাজুয়েট। সঙ্গে এক বছরের অভিজ্ঞতা।

সিনিয়র অ্যাকাউন্টস অফিসার: সিএ বা সিএমএ বা ফিনান্সে স্পেশ্যালাইজেশন সহ দু বছরের এমবিএ। সঙ্গে এক বছরের অভিজ্ঞতা।

সেক্রেটারিয়াল অফিসার: কোম্পানি সেক্রেটারিজ অব ইন্ডিয়ার অ্যাসোশিয়েট মেম্বার হতে হবে এবং ন্যূনতম ৫৫ শতাংশ নম্বর নিয়ে আইসিএসআই পাশ।

সুপারভাইজার (পিঅ্যান্ডএ): যে-কোনো শাখায় স্নাতক এবং এক বছরের অভিজ্ঞতা।

জুনিয়র প্রোগ্রামার: কম্পিউটার সায়েন্স/ ইঞ্জিনিয়ারিং/অ্যাপ্লিকেশনে ডিপ্লোমা। সঙ্গে এক বছরের অভিজ্ঞতা।

জুনিয়র অ্যাকাউন্ট্যান্ট: ন্যূনতম ৫৫ শতাংশ নম্বর নিয়ে সিএ (ইন্টার/ আইপিসিসি) অথবা সিএমএ (ইন্টার) অথবা এমকম বা বিকম (অনার্স)। সঙ্গে তিন বছরের অভিজ্ঞতা।

সুপারভাইজার (সোলার/ পাওয়ার সিস্টেম): মেকানিক্যাল/ ইলেক্ট্রিক্যাল/ সিভিল ইঞ্জিনিয়ারিংয়ে ডিপ্লোমা। সঙ্গে এক বছরের অভিজ্ঞতা।

আবেদনের পদ্ধতি: www.seci.co.in ওয়েবসাইটে গিয়ে অনলাইন আবেদন করতে হবে। বৈধ ইমেল আইডি ও মোবাইল নম্বর থাকতে হবে। অনলাইন আবেদন করা যাবে আগামী ৯ মার্চ বিকাল ৫টা পর্যন্ত। সরাসরি http://secionline.co.in/ লিঙ্কে গিয়ে রেজিস্ট্রেশন করা যাবে।

বিজ্ঞপ্তি দেখতে ক্লিক করুন

`রাইস ট্যালেন্ট স্কলারশিপ টেস্ট’-এ রেজিস্ট্রেশন করতে ক্লিক করুন

আমাদের টেলিগ্রাম চ্যানেল ক্লিক করুন

লাইভ টিভি দেখুন: https://chetana.tv/

বাংলার প্রথম এডুকেশনাল চ্যানেল