পুরুলিয়ায় আশাকর্মী নিয়োগ

370
0
uttar dinajpur asha karmi recruitment

পশ্চিমবঙ্গ রাজ্য স্বাস্থ্য ও পরিবার কল্যাণ দপ্তরের অধীন ন্যাশনাল হেলথ মিশনে চুক্তির ভিত্তিতে ২৮ জন অ্যাক্রিডিয়েটেড সোশ্যাল হেলথ অ্যাক্টিভিস্ট (আশাকর্মী) নিয়োগ করা হবে (asha karmi recruitment 2022)।

মেমো নম্বর: 696/SDO/S/PRL.

যোগ্যতা: মাধ্যমিক বা সমতুল পাশ, উচ্চতর যোগ্যতার প্রার্থীরাও আবেদন করতে পারবেন। বিবাহিতা/ বিবাহ বিচ্ছিন্না/ বিধবা মহিলারাই কেবলমাত্র আবেদন করতে পারবেন।

যে এলাকার শূন্যপদের জন্য আবেদন করবেন সেখানকার স্থায়ী বাসিন্দা হতে হবে।

বয়সসীমা: ১ জানুয়ারি ২০২২ তারিখের হিসেবে বয়স হতে হবে ৩০-৪০ বছরের মধ্যে (জন্মতারিখ ১ জানুয়ারি ১৯৮২-১ জানুয়ারি ১৯৯২ সালের মধ্যে হতে হবে,

তপশিলি জাতি/ উপজাতি প্রার্থীদের ক্ষেত্রে জন্মতারিখ হতে হবে ১ জানুয়ারি ১৯৮২-১ জানুয়ারি ২০০০ তারিখের মধ্যে)।

তপশিলি জাতি/ উপজাতি প্রার্থীদের ক্ষেত্রে বয়সের নিম্নসীমা ২২ বছর।

প্রার্থী বাছাই পদ্ধতি: মেধাতালিকার ভিত্তিতে বাছাই প্রার্থীদের ইন্টারভিউয়ের মাধ্যমে অন্তিম পর্বের প্রার্থী বাছাই করা হবে।

আবেদনের পদ্ধতি: আবেদন করতে হবে নির্দিষ্ট বয়ানে। www.purulia.gov.in ওয়েবসাইট থেকে দরখাস্তের বয়ান ডাউনলোড করা যাবে।

পূরণ করা আবেদনপত্র ও যাবতীয় প্রমাণপত্রাদির স্ব-প্রত্যয়িত জেরক্স Officer of the concerned Block Development officer, Arsha, Balarampur, Hura, Purulia-I & Purulia-II, Development Block ঠিকানায় জমা করতে হবে।

খামের উপরে লিখতে হবে `APPLICTION FOR ENGAGEMENT AS ASHA, name of the sub-center applied for ………and name of area (village)……..”

পূরণ করা আবেদনপত্র ও যাবতীয় প্রমাণপত্রাদির সঙ্গে সম্প্রতি তোলা পাসপোর্ট মাপের ২কপি ছবি দিতে হবে এবং নিজের নাম ঠিকানা লেখা ৫ টাকার পোস্টাল স্ট্যাম্প যুক্ত খাম দিতে হবে।

অন্যান্য প্রাসঙ্গিক তথ্য উপরোক্ত ওয়েবসাইট থেকে জানা যাবে (asha karmi recruitment 2022)।

দরখাস্তের বয়ান ডাউনলোড করতে ক্লিক করুন

 

এসএসসির পরীক্ষার তারিখ