সেইলে ম্যানেজমেন্ট ট্রেনি

481
0
sail recruitment 2022

স্টিল অথরিটি অব ইন্ডিয়া লিমিটেডে ৫১ জন ম্যানেজমেন্ট ট্রেনি নিয়োগ করা হবে (sail recruitment 2022)। বিজ্ঞপ্তি নম্বর: PER/REC/C-96 (MTA).

ডিসিপ্লিন অনুযায়ী শূন্যপদ: এইচআর: ৩০, মেটারিয়াল ম্যানেজমেন্ট: ১২, ফিনান্স: ৯।

বয়সসীমা: ১৮ ডিসেম্বর ২০২২ তারিখের হিসেবে বয়সের ঊর্ধ্বসীমা ২৮ বছর (জন্মতারিখ ১৮ ডিসেম্বর ১৯৯৪ সালের আগে নয়)। সংরক্ষিত শ্রেণির প্রার্থীরা নিয়ম অনুযায়ী বয়সের ঊর্ধ্বসীমায় ছাড় পাবেন।

যোগ্যতা: এইচআর: ন্যূনতম ৬০ শতাংশ নম্বর নিয়ে যে কোনো শাখায় ব্যাচেলর ডিগ্রি এবং ন্যূনতম ৬০ শতাংশ নম্বর নিয়ে হিউম্যান রিসোর্স/ পার্সোনেল ম্যানেজমেন্ট অ্যান্ড ইন্ডাস্ট্রিয়াল রিলেশন/ পার্সোনেল ম্যানেজমেন্টে পূর্ণ সময়ের পোস্ট গ্র্যাজুয়েট ডিপ্লোমা বা এমবিএ। অথবা হিউম্যান রিসোর্স অ্যান্ড অরগানাইজেশনাল ডেভলপমেন্টে মাস্টার ডিগ্রি।

মেটারিয়াল ম্যানেজমেন্ট: ন্যূনতম ৬০ শতাংশ নম্বর নিয়ে যে কোনো শাখায় ব্যাচেলর ডিগ্রি সঙ্গে প্রোডাকশন/ অপারেশন/ মেটারিয়াল/ লজিস্টিক্স/ সাপ্লাই চেইন ম্যানেজমেন্টে ন্যূনতম ৬০ শতাংশ নম্বর নিয়ে পোস্ট গ্র্যাজুয়েট ডিপ্লোমা/ এমবিএ।

ফিনান্স: ফিনান্স ডিসিপ্লিনে সিএ/ সিএমএ।

প্রার্থী বাছাই পদ্ধতি: অনলাইন পরীক্ষা ও ইন্টারভিউয়ের মাধ্যমে প্রার্থী বাছাই করা হবে। অনলাইন পরীক্ষা হবে ২৯ জানুয়ারি ২০২৩ তারিখে।

আবেদনের ফি: ৭০০ টাকা। তপশিলি জাতি/ উপজাতি, শারীরিক প্রতিবন্ধী ও প্রাক্তন সেনাকর্মীদের ক্ষেত্রে আবেদনের ফি ২০০ টাকা। নেট ব্যাঙ্কিং/ ডেবিট কার্ড/ ক্রেডিট কার্ড/ চালানের মাধ্যমে ব্যাঙ্কে আবেদনের ফি দেওয়া যাবে।

আবেদনের পদ্ধতি: www.sail.co.in ওয়েবসাইটে গিয়ে অনলাইন আবেদন করতে হবে। বৈধ ইমেল আইডি ও মোবাইল নম্বর থাকতে হবে। অনলাইন আবেদন করা যাবে ১৮ ডিসেম্বর ২০২২ তারিখ পর্যন্ত। অন্যান্য প্রাসঙ্গিক তথ্য উপরোক্ত ওয়েবসাইট থেকে জানা যাবে (sail recruitment 2022)।

 

নোটিসটি দেখতে ক্লিক করুন