Site icon জীবিকা দিশারী

সেইলে ম্যানেজমেন্ট ট্রেনি

SAIL Recruitment 2024

স্টিল অথরিটি অব ইন্ডিয়া লিমিটেডে ৫১ জন ম্যানেজমেন্ট ট্রেনি নিয়োগ করা হবে (sail recruitment 2022)। বিজ্ঞপ্তি নম্বর: PER/REC/C-96 (MTA).

ডিসিপ্লিন অনুযায়ী শূন্যপদ: এইচআর: ৩০, মেটারিয়াল ম্যানেজমেন্ট: ১২, ফিনান্স: ৯।

বয়সসীমা: ১৮ ডিসেম্বর ২০২২ তারিখের হিসেবে বয়সের ঊর্ধ্বসীমা ২৮ বছর (জন্মতারিখ ১৮ ডিসেম্বর ১৯৯৪ সালের আগে নয়)। সংরক্ষিত শ্রেণির প্রার্থীরা নিয়ম অনুযায়ী বয়সের ঊর্ধ্বসীমায় ছাড় পাবেন।

যোগ্যতা: এইচআর: ন্যূনতম ৬০ শতাংশ নম্বর নিয়ে যে কোনো শাখায় ব্যাচেলর ডিগ্রি এবং ন্যূনতম ৬০ শতাংশ নম্বর নিয়ে হিউম্যান রিসোর্স/ পার্সোনেল ম্যানেজমেন্ট অ্যান্ড ইন্ডাস্ট্রিয়াল রিলেশন/ পার্সোনেল ম্যানেজমেন্টে পূর্ণ সময়ের পোস্ট গ্র্যাজুয়েট ডিপ্লোমা বা এমবিএ। অথবা হিউম্যান রিসোর্স অ্যান্ড অরগানাইজেশনাল ডেভলপমেন্টে মাস্টার ডিগ্রি।

মেটারিয়াল ম্যানেজমেন্ট: ন্যূনতম ৬০ শতাংশ নম্বর নিয়ে যে কোনো শাখায় ব্যাচেলর ডিগ্রি সঙ্গে প্রোডাকশন/ অপারেশন/ মেটারিয়াল/ লজিস্টিক্স/ সাপ্লাই চেইন ম্যানেজমেন্টে ন্যূনতম ৬০ শতাংশ নম্বর নিয়ে পোস্ট গ্র্যাজুয়েট ডিপ্লোমা/ এমবিএ।

ফিনান্স: ফিনান্স ডিসিপ্লিনে সিএ/ সিএমএ।

প্রার্থী বাছাই পদ্ধতি: অনলাইন পরীক্ষা ও ইন্টারভিউয়ের মাধ্যমে প্রার্থী বাছাই করা হবে। অনলাইন পরীক্ষা হবে ২৯ জানুয়ারি ২০২৩ তারিখে।

আবেদনের ফি: ৭০০ টাকা। তপশিলি জাতি/ উপজাতি, শারীরিক প্রতিবন্ধী ও প্রাক্তন সেনাকর্মীদের ক্ষেত্রে আবেদনের ফি ২০০ টাকা। নেট ব্যাঙ্কিং/ ডেবিট কার্ড/ ক্রেডিট কার্ড/ চালানের মাধ্যমে ব্যাঙ্কে আবেদনের ফি দেওয়া যাবে।

আবেদনের পদ্ধতি: www.sail.co.in ওয়েবসাইটে গিয়ে অনলাইন আবেদন করতে হবে। বৈধ ইমেল আইডি ও মোবাইল নম্বর থাকতে হবে। অনলাইন আবেদন করা যাবে ১৮ ডিসেম্বর ২০২২ তারিখ পর্যন্ত। অন্যান্য প্রাসঙ্গিক তথ্য উপরোক্ত ওয়েবসাইট থেকে জানা যাবে (sail recruitment 2022)।

 

নোটিসটি দেখতে ক্লিক করুন

 

 

 

Exit mobile version