Site icon জীবিকা দিশারী

শিলিগুড়ি পুরসভায় ম্যানেজার, কুক, সার্ভেয়ার, আইটি পার্সোনাল নিয়োগ

Siliguri Municipal Corporation Recruitment

শিলিগুড়ি মিউনিসিপ্যাল কর্পোরেশনের (Siliguri Municipality) জন্য একাধিক পদে প্রার্থী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। চুক্তির ভিত্তিতে ওয়াক-ইন ইন্টারভিউয়ের মাধ্যমে এই নিয়োগ করা হবে। বিজ্ঞপ্তি নম্বর – 183/Escc/SMC, Date: 25/08/2021

যোগ্যতা, বয়সসীমা ও বেতন :
১) ওএসডি (লিগ্যাল) – স্বীকৃত প্রতিষ্ঠান থেকে এলএলবি ডিগ্রি হবে। আইনগত কাজে ১০ বছরের অভিজ্ঞতা লাগবে। ১ জানুয়ারি, ২০২১ বয়স হতে হবে ৩৭ বছর। মাসিক বেতন হবে ১৬,৫০০ টাকা।

২) ম্যনেজার (অতিথি নিবাস) – সরকারি স্বীকৃত প্রতিষ্ঠান থেকে এমবিএ / হোটেল ম্যানেজমেন্ট নিয়ে ডিগ্রি। ২ বছরের কাজের অভিজ্ঞতা লাগবে। বয়স হতে হবে ২৩ থেকে ৩৫ বছরের মধ্যে। মাসিক বেতন ৩০,০০০ টাকা।

৩) কুক (অতিথি নিবাস) – অষ্টম শ্রেণী উত্তীর্ন হতে হবে। ২ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। ১ জানুয়ারি, ২০২১ অনুযায়ী বয়স হতে হবে সর্বনিম্ন ২০ বছর। মাসিক বেতন হবে ১১ হাজার।

৪) সার্ভেয়র – মাধ্যমিক বা সমতুল উত্তীর্ন হতে হবে। এর সাথে সরকারি অনুমোদিত প্রতিষ্ঠান থেকে সার্ভেয়রশিপ এর যোগ্যতা থাকতে হবে। ৫ বছরের কাজের অভিজ্ঞতা লাগবে। ১ জানুয়ারি, ২০২১ অনুযায়ী বয়স হতে হবে সর্বনিম্ন ২১ বছর। মাসিক বেতন হবে ১৫ হাজার।

৫) সাব অ্যাসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার (মেকানিক্যাল ও ইলেক্ট্রিকাল) – সংশ্লিট বিষয়ে ডিপ্লোমা ইঞ্জিনিয়ারিং। ১ জানুয়ারি, ২০২১ অনুযায়ী সর্বোচ্চ বয়সসীমা ৪৫ বছর। মাসিক বেতন ১৬,৫০০ টাকা।

৬) আইটি পার্সোনাল – বিসিএ/আইটি নিয়ে বিএসসি ডিগ্রি লাগবে। অভিজ্ঞতা থাকলে ভালো। ১ জানুয়ারি, ২০২১ অনুযায়ী বয়স হতে হবে সর্বনিম্ন ২১ বছর। মাসিক বেতন হবে ১০ হাজার।

আবেদন : আগামী ৬ সেপ্টেম্বরের মধ্যে আবেদন পাঠাতে হবে। আবেদন পত্র, বায়ো-ডাটা সহ সমস্ত প্রয়োজনীয় নথির নিজের এটাস্টেড কপি দিতে হবে। নিজের স্বাক্ষর করা একটি ছবি সাঁটিয়ে দিতে হবে।

আবেদন পাঠানোর ঠিকানা : To, The Commissioner
Siliguri Municipal Corporation, Baghajatin Road, P.O.:- Siliguri, Dist – Darjeeling, Pin – 734001.

বিজ্ঞপ্তি দেখা যাবে : ক্লিক করুন এখানে

Exit mobile version