এসএসসির মাধ্যমে জুনিয়র ইঞ্জিনিয়ার নিয়োগ

953
0
wbpsc recruitment 2022

কেন্দ্র সরকারের বিভিন্ন দপ্তরে সিভিল, মেকানিক্যাল, ইলেক্ট্রিক্যাল এবং কোয়ান্টিটি সার্ভেয়িং অ্যান্ড কনট্রাক্টস ডিসিপ্লিনে জুনিয়র ইঞ্জিনিয়ার নিয়োগ করা হবে। প্রার্থী বাছাই করবে স্টাফ সিলেকশন কমিশন (ssc junior engineer recruitment 2022)।

যে সমস্ত দপ্তরে জুনিয়র ইঞ্জিনিয়ার নিয়োগ করা হবে সেগুলি হল- বর্ডার রোডস অর্গানাইজেশন, সেন্ট্রাল পাবলিক ওয়ার্কস ডিপার্টমেন্ট,

সেন্ট্রাল ওয়াটার অ্যান্ড পাওয়ার রিসার্চ স্টেশন, সেন্ট্রাল ওয়াটার কমিশন, ডিরেক্টরেট অব কোয়ালিটি অ্যাসুরেন্স (ন্যাভাল), ফারাক্কা ব্যারেজ প্রোজেক্ট,

মিলিটারি ইঞ্জিনিয়ার সার্ভিসেস, ন্যাশনাল টেকনিক্যাল রিসার্চ অর্গানাইজেশন, মিনিস্ট্রি অব পোর্টস, শিপিং অ্যান্ড ওয়াটারওয়েস (আন্দামান লাক্ষ্মাদ্বীপ হারবার ওয়ার্কস)।

বয়সসীমা: ১ জানুয়ারি ২০২২ তারিখের হিসেবে বয়সের ঊর্ধ্বসীমা ৩০ বছর, শুধুমাত্র সেন্ট্রাল পাবলিক ওয়ার্কস ডিপার্টমেন্ট

এবং সেন্ট্রাল ওয়াটার কমিশন দপ্তরের ক্ষেত্রে বয়সের ঊর্ধ্বসীমা ৩২ বছর। সবক্ষেত্রেই সংরক্ষিত শ্রেণির প্রার্থীরা নিয়ম অনুযায়ী বয়সের ঊর্ধ্বসীমায় ছাড় পাবেন।

প্রার্থী বাছাই পদ্ধতি: লেখা পরীক্ষা, ইন্টারভিউ এবং নথিপত্র যাচাইয়ের মাধ্যমে প্রার্থী বাছাই করা হবে।

আবেদনের ফি: ১০০ টাকা। ভিম ইউপিআই/ নেট ব্যাঙ্কিং/ ডেবিট কার্ড/ ক্রেডিট কার্ড/ মাস্টার কার্ড/ রুপে/ ম্যাস্ট্রো কার্ডের মাধ্যমে ফি দেওয়া যাবে।

তপশিলি জাতি/ উপজাতি, শারীরিক প্রতিবন্ধী ও প্রাক্তন সেনাকর্মীদের আবেদনের ফি দিতে হবে না।

আবেদনের পদ্ধতি: https://ssc.nic.in ওয়েবসাইটে গিয়ে অনলাইন আবেদন করতে হবে। প্রার্থীর বৈধ ইমেল আইডি ও মোবাইল নম্বর থাকতে হবে।

অনলাইন আবেদন করা যাবে ২ সেপ্টেম্বর ২০২২ তারিখ রাত ১১টা পর্যন্ত। কম্পিউটার বেসড পরীক্ষা হবে নভেম্বর ২০২২-এ (ssc junior engineer recruitment 2022)। অন্যান্য প্রাসঙ্গিক তথ্য উপরোক্ত ওয়েবসাইট থেকে জানা যাবে।

 

নোটিসটি দেখতে ক্লিক করুন