Site icon জীবিকা দিশারী

বার্নপুরে স্টিল অথরিটিতে ৫০ প্যারামেডিক্যাল ট্রেনি নিয়োগ

Jalpaiguri Govt Jobs 2024

স্টিল অথরিটি অব ইন্ডিয়া লিমিটেডের ইস্কো স্টিল প্ল্যান্টের বার্নপুর হাসপাতাল ৫০ জন ইন্টার্ন প্যারমেডিক্স নিয়োগ করা হবে ১৮ মাসের চুক্তিতে। বিজ্ঞপ্তি নম্বর: IPS/Rect./Med/2020/2.

শূন্যপদ: অপারেশন থিয়েটার টেকনিশিয়ান (সিএসএসডি অ্যান্ড মেনিফোল্ড টেকনিশিয়ান সহ): ৭, ড্রেসার: ৩, এক্স-রে টেকনিশিয়ান: ৪, ল্যাবরেটরি টেকনিশিয়ান ব্লাড ব্যাঙ্ক টেকনিশিয়ান সহ: ১২, ইসিজি টেকনিশিয়ান (ওএইচএসসি): ৩, ডায়াললিসিস টেকনিশিয়ান: ২, ফার্মাসিস্ট: ৬, পালমোনারি ফাংশান টেস্ট টেকনিশিয়ান: ১, অপটোমেট্রিস্ট: ২, ফেলবোটোমিস্ট: ২, ভ্যাকসিনেটার: ১, ডেন্টাল হাইজেনিস্ট: ১, ডেন্টাল অ্যাসিস্ট্যান্ট/ ডেন্টাল অপারেটিং রুম অ্যাসিস্ট্যান্ট: ১, ক্রিটিক্যাল কেয়ার টেকনোলজিস্ট: ৫।

যোগ্যতা: অপারেশন থিয়েটার টেকনিশিয়ান (সিএসএসডি অ্যান্ড মেনিফোল্ড টেকনিশিয়ান): বিএসসি মেডিক্যাল টেকনোলজি (অপারেশন থিয়েটার)/ অপারেশন থিয়েটার টেকনিকে ডিপ্লোমা।

ড্রেসার: ম্যাট্রিকুলেশন সঙ্গে মেডিক্যাল ড্রেসিংয়ে সার্টিফিকেট কোর্স।

এক্স-রে টেকনিশিয়ান: সায়েন্সে ইন্টারমিডিয়েট সঙ্গে রেডিওগ্রাফিতে অন্তত দু বছরের ডিপ্লোমা।

ল্যাবরেটরি টেকনিশিয়ান, ব্লাড ব্যাঙ্ক টেকনিশিয়ান সহ: সায়েন্সে ১০+২ সঙ্গে বিএসসি/ মেডিক্যাল ল্যাবরেটরি টেকনোলজিতে ডিপ্লোমা।

ইসিজি টেকনিশিয়ান: সায়েন্সে ইন্টারমিডিয়েট সঙ্গে ইসিজি টেকনিশিয়ান কোর্স।

ডায়ালিসিস টেকনিশিয়ান: বিএসসি সঙ্গে ডায়ালিসিস টেকনিশিয়ান কোর্সে দু বছরের ডিপ্লোমা, সঙ্গে এখ বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে।

ফার্মাসিস্ট: ফার্মাসিতে ডিগ্রি অথবা সায়েন্সে ইন্টারমিডিয়েট সঙ্গে ফার্মাসিতে দু বছরের ডিপ্লোমা। কাজ চালানোর মতো মাইক্রোসফট অফিসের জ্ঞান থাকতে হবে।

পালমোনারি ফাংশান টেস্ট টেকনিশিয়ান: ফিজিওলজিতে বিএসসি সঙ্গে পিএফটিতে অন্তত ৬ বছরের অভিজ্ঞতা।

অপটোমেট্রিস্ট: অপটোমেট্রিতে বিএসসি অথবা অপটোমেট্রিতে ডিপ্লোমা।

ফেলবোটোমিস্ট: বিএসসি/ মেডিক্যাল ল্যাব টেকনোলজিতে ডিপ্লোমা, সঙ্গে অন্তত ৬ মাসের অভিজ্ঞতা।

ভ্যাকসিনেটর: অগজিলিয়ারি নার্স মিডওয়াইফারি সঙ্গে বৈধ নার্সিং কাউন্সিল রেজিস্ট্রেশন সার্টিফিকেট থাকতে হবে।

ডেন্টাল হাইজিনিস্ট: ডেন্টাল হাইজিনে ডিপ্লোমা।

ডেন্টাল অ্যাসিস্ট্যান্ট/ ডেন্টাল অপারেটিং রুম অ্যাসিস্ট্যান্ট: ডেন্টাল অ্যাসিস্ট্যান্সে সার্টিফিকেট কোর্স।

ক্রিটিক্যাল কেয়ার টেকনোলজিস্ট: ক্রিটিক্যাল কেয়ার টেকনোলজিতে ডিগ্রি বা ডিপ্লোমা অথবা জেএ্রনএ/ বিএসসি (নার্সিং) এবং বৈধ রেজিস্ট্রেশন সার্টিফিকেট সঙ্গে আইসিইউতে এক বছরের কাজের অভিজ্ঞতা।

সবক্ষেত্রেই কোনো স্বীকৃত ইনস্টিটিউট/ বিশ্ববিদ্যালয় থেকে পাশ করে থাকতে হবে।

আবেদনের পদ্ধতি: আবেদন করতে হবে নির্দিষ্ট বয়ানে।

https://www.sailcareers.com/media/uploads/personal_data_form.pdf লিঙ্ক থেকে দরখাস্তের বয়ান ডাউনলোড করা যাবে। পূরণ করা আবেদনপত্র সহ যাবতীয় প্রমাণপত্রাদির জেরক্স পাঠাতে হবে GM (Hosp. Admn & Coordn), Burnpur Hospital, SAIL-IISCO Steel Plant, PO Burnpur, PIN 713325, Dist Paschim Bardhaman, West Bengal ঠিকানায়। পৌঁছতে হবে আগামী ১৮ জানুয়ারির মধ্যে।

https://www.sailcareers.com/media/uploads/Required_Qualifications_and_Experience.pdf লিঙ্কে গিয়ে বিজ্ঞপ্তিটি দেখতে পারবেন।

 

 

লাইভ টিভি দেখুন:   https://chetana.tv/

বাংলার প্রথম এডুকেশনাল চ্যানেল

 

Exit mobile version