ইউপিএসসির মাধ্যমে ১৬৮ অ্যাসিঃ প্রফেসর, অফিসার নিয়োগ

1118
0

কেন্দ্রীয সরকারের অধীন বিভিন্ন দপ্তরে ১৬৮ জন অ্যাসিস্ট্যান্ট প্রফেসর, জুনিয়র টেকনিক্যাল অফিসার, অ্যাসিস্ট্যান্ট পাবলিক প্রসিকিউটর ও ডেটা প্রসেসিং অ্যাসিস্ট্যান্ট নিয়োগ করা হবে। প্রার্থী বাছাই করবে ইউনিয়ন পাবলিক সার্ভিস কমিশন। বিজ্ঞপ্তি নম্বর: ০২/২০২১।

১) ভ্যাকান্সি নম্বর ২১০১০২০১৬২৩: জুনিয়র টেকনিক্যাল অফিসার (ফুড অ্যান্ড পাবলিক ডিস্ট্রিবিউশন ডিপার্টমেন্ট): শূন্যপদ ৬, যোগ্যতা:  অয়েল টেকনোলজিতে ব্যাচেলর অব টেকনোলজি বা ইঞ্জিনিয়ারিং অথবা সায়েন্সে ব্যাচেলর ডিগ্রি সঙ্গে শুগার টেকনোলজিতে পোস্ট গ্র্যাজুয়েট ডিপ্লোমা। এক বছরের অভিজ্ঞতা থাকতে হবে। বয়সের ঊর্ধ্বসীমা ৩০ বছর।

২) ভ্যাকান্সি নম্বর ২১০১০২০৩১২৩: অ্যাসিস্ট্যান্ট প্রফেসর (ফরেন্সসি মেডিসিন): শূন্যপদ ৬, এমবিবিএস ডিগ্রি সঙ্গে অন্তত তিন বছরের অভিজ্ঞতা। বয়সের ঊর্ধ্বসীমা ৪০ বছর।

৩) ভ্যাকান্সি নম্বর ২১০১০২০৬১২৩: অ্যাসিস্ট্যান্ট প্রফেসর (সোশ্যাল অ্যান্ড প্রিভেন্টিভ মেডিসিন অ্যান্ড কমিউনিটি মেডিসিন) স্বাস্থ্য ও পরিবার কল্যাণ দপ্তর: শূন্যপদ ১২, এমবিবিএস ডিগ্রি সঙ্গে অন্তত তিন বছরের টিচিং অভিজ্ঞতা। বয়সের ঊর্ধ্বসীমা ৪০ বছর।

৪) ভ্যাকান্সি নম্বর ২১০১০২০৭১২৩: অ্যাসিস্ট্যান্ট প্রফেসর (ফিজিক্যাল মেডিসিন অ্যান্ড রিহ্যাবিলিটেশন) স্বাস্থ্য ও পরিবার কল্যাণ দপ্তর, শূন্যপদ: ৭, এমএমবিএস ডিগ্রি সঙ্গে অন্তত তিন বছরের টিচিং অভিজ্ঞতা। বয়সের ঊর্ধ্বসীমা ৪০ বছর।

৫) ভ্যাকান্সি নম্বর ২১০১০২০৮১২৩: অ্যাসিস্ট্যান্ট প্রফেসর (রেডিও থেরাপি), স্বাস্থ্য ও পরিবার কল্যাণ দপ্তর, শূন্যপদ ৭। এমএমবিএস ডিগ্রি সঙ্গে অন্তত তিন বছরের টিচিং অভিজ্ঞতা। বয়সের ঊর্ধ্বসীমা ৪০ বছর।

৬) ভ্যাকান্সি নম্বর ২১০১০২০৯১২৩: অ্যাসিস্ট্যান্ট প্রফেসর (ইউরোলজি), স্বাস্থ্য ও পরিবার কল্যাণ দপ্তর, শূন্যপদ ৬। এমএমবিএস ডিগ্রি সঙ্গে অন্তত তিন বছরের টিচিং অভিজ্ঞতা। বয়সের ঊর্ধ্বসীমা ৪০ বছর।

৭) ভ্যাকান্সি নম্বর ২১০১০২১১২২৩: অ্যাসিস্ট্যান্ট পাবলিক প্রসিকিউটর, স্বরাষ্ট্র দপ্তর, শূন্যপদ ৮। ল ডিগ্রি সঙ্গে তিন বছরের অভিজ্ঞতা। বয়সের ঊর্ধ্বসীমা ৩০ বছর।

৮) ভ্যাকান্সি নম্বর ২১০১০২১২৬২৩: ডেটা প্রসেসিং অ্যাসিস্ট্যান্ট (ইনফরমেশন টেকনোলজি দপ্তর): শূন্যপদ ১১৬। কম্পিউটার অ্যাপ্লিকেশন/ ইনফরমেশন টেকনোলজি/ কম্পিউটার সায়েন্সে মাস্টার ডিগ্রি অথবা কম্পিউটার ইঞ্জিনিয়ারিং/ কম্পিউটার সায়েন্স/ কম্পিউটার টেকনোলজিতে বিই/বিটেক। বয়সের ঊর্ধ্বসীমা ৩০ বছর।

সবক্ষেত্রেই বয়স, যোগ্যতা, অভিজ্ঞতা ইত্যাদির শর্ত পূরণ করতে হবে ১১/২/২০২১ তারিখের মধ্যে। সংরক্ষিত ক্ষেত্রে বয়সের ছাড় আছে।

আবেদনের ফি: ২৫ টাকা। তপশিলি জাতি/ উপজাতি, শারীরিক প্রতিবন্ধী ও মহিলা প্রার্থীদের ফি দিতে হবে না।
আবেদনের পদ্ধতি: http://www.upsconline.nic.in ওয়েবসাইটে গিয়ে অনলাইন আবেদন করতে হবে। বৈধ ইমেল আইডি ও মোবাইল নম্বর থাকতে হবে। অনলাইন আবেদন করা যাবে আগামী ১১ ফেব্রুয়ারি রাত ২৩.৫৯ পর্যন্ত।

https://www.upsconline.nic.in/ora/oraauth/candidate/download_ad.php?id=MjQx6CMYACZID3N7FCKDUA1XWXAQG2JCQAICALOKK5XL9ASSINHIXP লিঙ্কে গিয়ে বিজ্ঞপ্তিটি দেখতে পাওয়া যাবে।

 

লাইভ টিভি দেখুন: https://chetana.tv/

বাংলার প্রথম এডুকেশনাল চ্যানেল