উত্তর দিনাজপুরে আশাকর্মী

668
0
asha karmi recruitment 2022

উত্তর দিনাজপুরের ইসলামপুর সাব ডিভিশনে ৬৩ জন আশাকর্মী নিয়োগ করা হবে (uttar dinajpur asha karmi recruitment)।

নোটিফিকেশন নম্বর: 640/Genl./Health/ASHA.

ব্লক অনুযায়ী শূন্যপদ: চোপড়া: ৮, ইসলামপুর: ১১, গোলপোখের-১: ১৫, গোলপোখের-২: ১৩, করনদীঘি: ১৬।

যোগ্যতা: মাধ্যমিক বা সমতুল পাশ। উচ্চতর যোগ্যতার প্রার্থীরাও আবেদন করতে পারবেন।

কেবলমাত্র বিবাহিত/ ডিভোর্স/ বিবাহ বিচ্ছিন্ন মহিলারাই আবেদন করতে পারবেন। যে ব্লকের শূন্যপদের জন্য আবেদন করবেন সেখানকার স্থায়ী বাসিন্দা হতে হবে।

আরও খবর পড়ুন: মাধ্যমিক যোগ্যতায় অঙ্গনওয়ারী কর্মী নিয়োগ

বয়সসীমা: ৫ সেপ্টেম্বর ২০২২ তারিখের হিসেবে বয়স হতে হবে ৩-৪০ বছরের মধ্যে। সংরক্ষিত শ্রেণির প্রার্থীদের ক্ষেত্রে বয়সের নিম্নসীমা ২২ বছর।

আবেদনের পদ্ধতি: আবেদন করতে হবে নির্দিষ্ট বয়ানে। http://uttardinajpur.gov.in/ ওয়েবসাইট থেকে দরখাস্তের বয়ান ডাউনলোড করা যাবে।

পূরণ করা আবেদনপত্র ও যাবতীয় প্রমাণপত্রাদির স্ব-প্রত্যয়িত জেরক্স পাঠাতে হবে ‘The Member Secretary, ASHA Selection Committee, Office of the Block Development Officer, ………………….. Block, (Respective Block), PO-…………, Dist: Uttar Dinajpur, West Bengal, PIN- ……… ’ঠিকানায়।

খামের উপরে লিখতে হবে ‘APPLICATION FOR THE POST OF ASHA’. এছাড়াও যে ব্লকের শূন্যপদের জন্য আবেদন করবেন সেখানাকার বিডিও অফিসে রাখা ড্রপ বাক্সেও আবেদনপত্র জমা করা যাবে।

আবেদনপত্র নির্দিষ্ট ঠিকানায় পৌছতে হবে ২৮ সেপ্টেম্বর ২০২২ তারিখ বিকেল ৪টের মধ্যে। অন্যান্য প্রাসঙ্গিক তথ্য উপরোক্ত ওয়েবসাইট থেকে জানা যাবে (uttar dinajpur asha karmi recruitment)।

দরখাস্তের বয়ান ডাউনলোড করতে এবং নোটিসটি দেখতে ক্লিক করুন