Site icon জীবিকা দিশারী

ভাইজাগ স্টিলে অ্যাপ্রেন্টিস

vizag steel apprentice 2021

রাষ্ট্রীয় ইস্পাত নিগম লিমিটেডের অধীন ভাইজাগ স্টিল প্ল্যান্টে ১৫০ জন গ্র্যাজুয়েট এবং টেকনিশিয়ান অ্যাপ্রেন্টিস ট্রেনি নেওয়া হবে অ্যাপ্রেন্টিস অ্যাক্ট অনুযায়ী (vizag steel apprentice)।

ট্রেনিংয়ের সময়সীমা ও স্টাইপেন্ড: ট্রেনিংয়ের সময়সীমা এক বছর। ট্রেনিং চলাকালীন ইঞ্জিনিয়ারিং গ্র্যাজুয়েটদের প্রতি মাসে ৪৯৮৪ টাকা এবং ডিপ্লোমা ইঞ্জিনিয়ারদের প্রতি মাসে ৩৫৪২ টাকা করে স্টাইপেন্ড দেওয়া হবে।

যোগ্যতা: গ্র্যাজুয়েট অ্যাপ্রেন্টিসদের ক্ষেত্রে সংশ্লিষ্ট ট্রেডে ইঞ্জিনিয়ারিং বা টেকনোলজি ডিগ্রি এবং টেকনিশিয়ান অ্যাপ্রেন্টিসদের ক্ষেত্রে সংশ্লিষ্ট ট্রেডে ইঞ্জিনিয়ারিং বা টেকনোলজি ডিপ্লোমা।

২০১৯ সালের আগে যাঁরা পাশ করেছেন তাঁরা আবেদন করতে পারবেন না।

ডাকবিভাগে নিয়োগের খবর দেখতে ক্লিক করুন

গ্র্যাজুয়েট ইঞ্জিনিয়ারিংয়ের ক্ষেত্রে যে সমস্ত ট্রেড থেকে নেওয়া হবে সেগুলি হল- মেকানিক্যাল, ইলেক্ট্রিক্যাল অ্যান্ড ইলেক্ট্রনিক্স, ইলেক্ট্রনিক্স অ্যান্ড কমিউনিকেশন,

কম্পিউটার সায়েন্স/ আইটি, মেটালার্জি, ইনস্ট্রুমেন্টেশন, সিভিল, কেমিক্যাল।

ডিপ্লোমা ইঞ্জিনিয়ারিংয়ের ক্ষেত্রে মেকানিক্যাল, ইলেক্ট্রিক্যাল অ্যান্ড ইলেক্ট্রনিক্স, ইলেক্ট্রনিক্স অ্যান্ড কমিউনিকেশন, কম্পিউটার সায়েন্স, সিভিল।

পূর্ব রেলে নিয়োগের খবর দেখতে ক্লিক করুন

প্রার্থী বাছাই পদ্ধতি: মেধাতালিকার ভিত্তিতে বাছাই প্রার্থীদের পার্সোনাল ইন্টারভিউয়ের মাধ্যমে প্রার্থী বাছাই করা হবে।

আবেদনের পদ্ধতি:  www.mhrdnats.gov.in ওয়েবসাইটে গিয়ে অনলাইন আবেদন করতে হবে। প্রার্থীর বৈধ ইমেল আইডি ও মোবাইল নম্বর থাকতে হবে। আবেদন করা যাবে ১৮ নভেম্বর ২০২১ তারিখ পর্যন্ত (vizag steel apprentice)।

নোটিসটি দেখতে ক্লিক করুন

 

Exit mobile version